Basirhat: প্রেমিককে নিয়ে স্বামীকে খুন? স্ত্রীর চুল কেটে গণধোলাই পড়শিদের!

পাশের বাড়ির এক যুবকের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়ে মৃতের স্ত্রী। বিষয়টি নিয়ে প্রায়ই স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ চলত।

Updated By: Nov 29, 2023, 05:08 PM IST
Basirhat: প্রেমিককে নিয়ে স্বামীকে খুন? স্ত্রীর চুল কেটে গণধোলাই পড়শিদের!

বিমল বসু: প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে খুনের অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে। ঘরের মধ্যে থেকে উদ্ধার স্বামীর রক্তাক্ত দেহ। আর দেহ উদ্ধারের পরই, স্ত্রী খুন করেছে এই সন্দেহে তাঁকে উত্তমধ্যম দিল এলাকাবাসী। এমনকি কেটে দিল মাথার চুলও। গণধোলাই দিয়ে পুলিসের হাতে তুলে দেয় উত্তেজিত জনতা। আজ বুধবার সকালে ঘটনাটি ঘটেছে বসিরহাট পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের গোয়ালপোতা এলাকায়। 

জানা গিয়েছে, মৃতের নাম পরিতোষ অধিকারী। বয়স ৫০ বছর। পেশায় ভ্যান চালক ছিলেন পরিতোষ। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, বেশ কিছুদিন ধরেই পাশের বাড়ির এক যুবকের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়ে মৃতের স্ত্রী। বিষয়টি নিয়ে প্রায়ই স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ চলত। গতরাতেও স্থানীয় বাসিন্দারা স্বামী-স্ত্রী মধ্যে ঝগড়ার  শুনতে পান। এরপরই আজ সকালে প্রতিবেশীরা দেখতে পান, ঘরের মধ্যে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে পরিতোষ অধিকারীর নিথর দেহ। তখনও মৃতের মুখ দিয়ে রক্ত গড়াচ্ছিল বলে জানিয়েছেন প্রতিবেশীরা। 

স্ত্রী পরিকল্পনামাফিক প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে খুন করেছে, এই  অভিযোগে উত্তেজিত প্রতিবেশীরা এরপরই মৃতের স্ত্রীকে মারধর করে। মাথার চুল কেটে পুলিসের হাতে তুলে দেয়। ওদিকে অবস্থা বেগতিক দেখে এলাকা ছেড়ে পালায় প্রেমিক। ঘটনার খবর পেয়ে পৌঁছয় বসিরহাট থানার পুলিস। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বসিরহাট জেলা হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিস। যদিও স্বামীকে খুনের অভিযোগ অস্বীকার করেছে মৃতের স্ত্রী। তাঁর দাবি, স্বামী গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। বাসিন্দাদের বক্তব্য, পুলিস তদন্ত করে মৃত্যুর প্রকৃত কারণ খুঁজে বের করুক। যদি কেউ খুন করে থাকে, তবে তার উপযুক্ত শাস্তির দাবি করেন তাঁরা।

আরও পড়ুন, Bankura Accident: রাস্তায় মিলল দেহ, বোনের জন্য ফুচকা কিনে আর ফেরা হল না দাদার

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.