TMC BJP Workers: তুলো গাছ নিয়ে বচসা, বিজেপি কর্মীকে মারধরে অভিযুক্ত তৃণমূল প্রধানের স্বামী

TMC BJP Workers Clash: শাবল দিয়ে তাকে মাথায় আঘাত করা হয় বলে অভিযোগ। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়লে পরিবার অন্য সদস্যরা তাকে তড়িঘড়ি বাসন্তী  হাসপাতালে নিয়ে আসে। সেখানে চিকিৎসা চলাকালীন বাসন্তী থানার পুলিস থানাতে নিয়ে যায়। 

Updated By: May 2, 2024, 01:54 PM IST
TMC BJP Workers: তুলো গাছ নিয়ে বচসা, বিজেপি কর্মীকে মারধরে অভিযুক্ত তৃণমূল প্রধানের স্বামী
নিজস্ব চিত্র

প্রসেনজিৎ সর্দার: বাসন্তীতে একটি তুলো গাছকে কেন্দ্র করে বিজেপি কর্মীকে ব্যাপক মারধর করার অভিযোগ তৃণমূলের প্রধান ও তার অনুগামীদের বিরুদ্ধে। যদিও অভিযোগ অস্বীকার প্রধানের।

ঘটনাটি ঘটেছে বাসন্তী ছড়ানেখালি এলাকায়। স্থানীয় সূত্রে জানা যায় ওই এলাকার এক বিজেপি কর্মী সুব্রত খাঁ-র বাড়ির সামনে একটি তুলো গাছ ছিল। দীর্ঘ বছর দখলে থাকার কারণে সেই তুলো গাছে তুলো পাড়তে গিয়েছিলেন প্রতিবছরের মত।

কিন্তু এলাকার প্রধানের স্বামী বিশ্বজিৎ মন্ডল ও তার অনুগামীরা সেই তুলো পাড়তে তাকে বাধা দেয় বলে অভিযোগ। এরপরে শুরু হয় রাজনৈতিক বচসা। এরপর  শাসক দলের পক্ষ থেকে সুব্রত খাঁ-কে ব্যাপকভাবে মারধর করা হয় বলে অভিযোগ।

আরও পড়ুন: Dev: যত মানুষের ভোট পাব, ঘাটালে ততগুলো গাছ লাগাব: দেব

শাবল দিয়ে তাকে মাথায় আঘাত করা হয় বলে অভিযোগ। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়লে পরিবার অন্য সদস্যরা তাকে তড়িঘড়ি বাসন্তী  হাসপাতালে নিয়ে আসে। সেখানে চিকিৎসা চলাকালীন বাসন্তী থানার পুলিস থানাতে নিয়ে যায়। কিছু সময় সুব্রত খাঁ ও তার স্ত্রীকে থানাতে রাখার পর সেখান থেকে ক্যানিং হাসপাতালে চিকিৎসার জন্য তাকে পুলিসের তরফে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন: Madhyamik Result 2024: ৯০% পাবে না, ফল বেরনোর আগেই টেনশনে আত্মঘাতী মাধ্যমিক পরীক্ষার্থী

এদিকে এলাকার প্রধান তানিয়া মন্ডলের স্বামী বিশ্বজিৎ মন্ডলের বিরুদ্ধে ওঠা অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেন। তিনি জানান শাসক দল এই ঘটনায় জড়িত না।

ইতিমধ্যে এলাকার বিজেপি-র তরফ থেকে জানানো হয় এলাকায় বিজেপি করতে দেবে না তাই শাসকদল এইভাবে বিজেপি কর্মীদের মারধর করছে। এলাকার পুলিস অসহযোগিতা করছে।

এই ঘটনাটি রাজ্যস্তরের নেত্রীদেরকে জানানো হয়েছে বলে এলাকার বিজেপি নেতা বিকাশ সরদার জানান। এই ঘটনায় ইতিমধ্যে রাজনৈতিকভাবে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.