রাস্তায় প্রস্রাব, মোবাইলে ভিডিয়ো রেকর্ডিং করতেই খুন আইনজীবী!

প্রকাশ্যে 'পাবলিক প্লেসে' প্রস্রাব করছিল। যা দেখে বেশ কয়েকজন ছাত্র প্রতিবাদ করে। সেই সময় আইনজীবী সঞ্জয় মিত্র ওই ঘটনার ভিডিয়ো করেন নিজের মোবাইলে।

Updated By: Nov 17, 2022, 05:42 PM IST
রাস্তায় প্রস্রাব, মোবাইলে ভিডিয়ো রেকর্ডিং করতেই খুন আইনজীবী!

তথাগত চক্রবর্তী: বারুইপুরে আইনজীবী খুনে চাঞ্চল্যকর তথ্য। মোবাইলে রাস্তায় প্রস্রাব করার ভিডিয়ো রেকর্ডিং করেছিলেন আইনজীবী সঞ্জয় মিত্র। আর তারই চরম মূল্য দিতে হল তাঁকে। মোবাইলে রাস্তায় প্রস্রাব করার ভিডিয়ো রেকর্ডিং করায় খুন হতে হল বারুইপুরের আইনজীবীকে। খুনের ঘটনায় ২৪ ঘণ্টার মধ্যে একজনকে গ্রেফতার করেছে পুলিস। বাকি অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিস।

পুলিস সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম আজাদ সরদার। বাড়ি মাঝেরহাটে। ধৃত আজাদ সরদার প্রকাশ্যে 'পাবলিক প্লেসে' প্রস্রাব করছিল। যা দেখে বেশ কয়েকজন ছাত্র প্রতিবাদ করে। সেই সময় আইনজীবী সঞ্জয় মিত্র ওই ঘটনার ভিডিয়ো করেন নিজের মোবাইলে। ওই ভিডিয়ো রেকর্ড করার জন্যই আজাদ সরদার ও তার বেশ কয়েকজন সঙ্গী মিলে আইনজীবী সঞ্জয় মিত্রকে খুন করে বলে অভিযোগ। আইনজীবী সঞ্জয় মিত্রকে যখন আজাদ সরদার ও তার সঙ্গীরা মিলে খুন করছে, তখন তিনি তাঁর এক পরিচিতকে ফোন করেছিলেন। সেই অডিয়ো রেকর্ডিংয়ের সূত্র ধরেই খুনের ঘটনায় মূল অভিযুক্ত আজাদ সরদারকে গ্রেফতার করে পুলিস। তার বিরুদ্ধে ভারতীয় সংবিধানের ৩০২, ২০১ ও ১২০বি ধারায় মামলা রুজু করেছে পুলিস। ধৃতকে আজ বারুইপুর মহকুমা আদালতে পেশ করা হয়।

আরও পড়ুন, Gangarampur Murder: ঘর থেকে উধাও বৃদ্ধ, খুনের পর থানায় নিখোঁজ ডায়েরি নাতির!

Raiganj House Wife Murder: আস্তানা বদলে, মাথা মুড়িয়েও শেষরক্ষা হল না, রায়গঞ্জে গৃহবধূ খুনে গ্রেফতার মূল অভিযুক্ত

প্রসঙ্গত, প্রতিদিনের মত মঙ্গলবারও সকাল সাড়ে ১০টা নাগাদ আদালতের উদ্দেশে বের হন সঞ্জয় মিত্র। মাঝে বিকাল ৩টায় বাড়ি ফিরে আসেন। তারপর মেয়েকে টিউশনি পড়তেও দিয়ে আসেন। বাড়িতে বলে যান, রাতে ১২টার মধ্যে কাজ সেরে বাড়ি ফিরবেন। কিন্তু তারপর সারা রাত আর বাড়ি ফেরেননি সঞ্জয় মিত্র। খোঁজ শুরু করে পরিবার। তারপরই মাঝেরহাটে একটি পানাপুকুর থেকে উদ্ধার হয় আইনজীবীর দেহ। দেহের উপরই পড়েছিল তাঁর বাইকটি। এই ঘটনায় বারুইপুর থানায় অভিযোগ দায়ের করে পরিবার। সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিস। তারপরই জালে আততায়ী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.