তৃণমূলের হয়ে ২১-এর নির্বাচনে লড়বেন না! জানালেন ব্যারাকপুরের বিধায়ক শীল ভদ্র দত্ত

কিছুদিন আগে ফেসবুকে লিখেছিলেন, তিনি ভালো নেই।

Reported By: কমলিকা সেনগুপ্ত | Edited By: সুমন মজুমদার | Updated By: Oct 3, 2020, 12:01 PM IST
তৃণমূলের হয়ে ২১-এর নির্বাচনে লড়বেন না! জানালেন ব্যারাকপুরের বিধায়ক শীল ভদ্র দত্ত

কমলিকা সেনগুপ্ত- ২০২১ নির্বাচনে ব্যারাকপুর থেকে আর ভোটে দাঁড়াবেন না শীল ভদ্র দত্ত। নির্বাচন থেকে নিজেই সরে আসার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। 

দলের সঙ্গে বনিবনা হচ্ছিল না। আর তাই এবার কঠিন সিদ্ধান্ত নিয়েই ফেলেছেন ব্যারাকপুরের তৃণমূল বিধায়ক শীল ভদ্র দত্ত। দলের হয়ে ২০২১ নির্বাচনে লড়বেন না তিনি। তৃণমূলের অন্দরমহলে কান পাতলে জানা যাচ্ছে, এই বিষয়ে দলের একাংশকে জানিয়ে দিয়েছেন তিনি। শীল ভদ্র দত্ত বলেছেন, ''২১-এ ব্যারাকপুরে নতুন প্রার্থী আসবে। কাজ করবে। দশ বছর আমি আপনাদের সঙ্গ থেকেছি। যেটুকু করতে পারিনি তা আমার অপদার্থতা।'' এমন কথাই বলেছেন ব্যারাকপুরের বিধায়ক শীল ভদ্র দত্ত। 

কিছুদিন আগে ফেসবুকে লিখেছিলেন, তিনি ভালো নেই। বিতর্ক হওয়ায় জানিয়েছিলেন এর পেছনে কারণ কোভিড। তবে পুজোর বস্ত্র প্রদান অনুষ্ঠানে এসে যেভাবে নিজেই বলে বসলেন, ব্যারাকপুরে নতুন প্রার্থী দাঁড়াবে এবং বেশ কিছু কাজ নিজের অপদার্থতার জন্য করতে পারেননি, সেটা অবাক করছে সবাইকে। 
একদা মুকুল ঘনিষ্ঠ কি তবে এবার দল ছাড়বেন! এই প্রশ্ন ঘুরছে পার্টির অন্দরমহলে। 

আরও পড়ুন-  অগ্নিগর্ভ সবং! তৃণমূলের পার্টি অফিসে আগুন, জ্বালিয়ে দেওয়া হল ২০ টিরও বেশি বাইক

দিনকয়েক আগে কামারহাটিতে এক অনুষ্ঠানে গিয়ে শীল ভদ্র দত্তকে বিজেপিতে যোগ দেওয়ার আহ্বান জানিয়েছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। শীল ভদ্র দত্ত পাল্টা বলেছিলেন, ''ওনার মাথা খারাপ হয়ে গিয়েছে। আমি তৃণমুলেই ভাল আছি। ওনার দলে যোগ দেওয়ার কোনও ইচ্ছে আপাতত আমার নেই। ওনার আমাকে পছন্দ হয়েছে বুঝতে পারছি। তবে বেশি পছন্দ না হলে ভালই হত। যদি খারাপ সময় আসে তখন চিন্তা করা যাবে।''  

গত বছর লোকসভা নির্বাচনের পর তৃণমূল বিধায়ক শীলভদ্র দত্ত বিজেপিতে যোগ দেবেন বলে জল্পনা ছড়িয়েছিল। মুকুল রায়ের ঘনিষ্ঠ বলেই তাঁরও গেরুয়া শিবিরে যোগ দেওয়ার সম্ভাবনা দেখছিলেন অনেকে। শেষমেশ সেই জল্পনায় জল ঢেলে ফেসবুক পোস্ট করে শীল ভদ্র দত্ত জানিয়েছিলেন, তৃণমূলেই থাকছেন। 

.