"মা-মেয়ের সম্পর্ক বড়মা-মুখ্যমন্ত্রীর", ঠাকুরনগরের সভা থেকে সদর্পে দাবি ফিরহাদের

১৫ মিনিট সভা করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সেই সম্পর্কে আঁচড় কাটতে পারবে না বলে দাবি করেন তিনি।

Updated By: Feb 6, 2019, 09:28 PM IST
"মা-মেয়ের সম্পর্ক বড়মা-মুখ্যমন্ত্রীর", ঠাকুরনগরের সভা থেকে সদর্পে দাবি ফিরহাদের

নিজস্ব প্রতিবেদন : নজরে মতুয়া ভোট ব্যাঙ্ক। তাই ঠাকুরনগরের জমি ছাড়তে নারাজ তৃণমূল। প্রধানমন্ত্রীর সফরের পাঁচদিনের মাথায় ঠাকুরনগরের সেই মাঠেই পাল্টা সভা করলেন ফিরহাদ, জ্যোতিপ্রিয়রা। আগাগোড়া নিশানায় নরেন্দ্র মোদী।

লোকসভা নির্বাচনে মতুয়া ভোট ব্যাঙ্ক টার্গেট করেছে বিজেপি। ঠাকুরনগরে সভা করেছেন খোদ প্রধানমন্ত্রী। কিন্তু জমি ছাড়তে নারাজ তৃণমূল। ঠাকুরনগরের সেই মাঠ যেখানে পাঁচদিন আগে সভা করে গেছেন প্রধানমন্ত্রী। সেখানেই আজ জনসভা করল তৃণমূল। সভায় উপস্থিত ছিলেন ফিরহাদ হাকিম, জ্যোতিপ্রিয় মল্লিক, সুজিত বসু থেকে শুরু করে জেলার নেতানেত্রীরা। সভামঞ্চ থেকে শুরুতেই টার্গেট করা হল মোদীর মতুয়া ভোট ব্যাঙ্ক দখলের চেষ্টাকে।

এদিনের সভায় ফিরহাদ হাকিম বলেন, বড়মার সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ২১ বছরের সম্পর্ক। মা-মেয়ের সম্পর্ক বড়মার সঙ্গে মুখ্যমন্ত্রীর। ১৫ মিনিট সভা করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সেই সম্পর্কে আঁচড় কাটতে পারবে না বলে দাবি করেন তিনি।

আরও পড়ুন, 'কপ্টার আটকালে পায়ে হেঁটে সভায় যাবেন', চ্যালেঞ্জ ছুঁড়লেন শিবরাজ সিং চৌহান

বিজেপির চিটফান্ড অস্ত্রে এদিন পাল্টা বিজেপিকেই নিশানা করেন ফিরহাদ। বলেন, বিজেপিতে যোগ দিলে সব অভিযোগ মাফ হয়ে যায়। এই প্রসঙ্গে সদ্য বিজেপিতে যোগ দেওয়া প্রাক্তন আইপিএস অফিসার ভারতী ঘোষের নাম তোলেন তিনি। বলেন, "ওর ঘর থেকে তাল তাল সোনা, টাকা পাওয়া গিয়েছে। আর বিজেপিতে গিয়েই ধোয়া তুলসীপাতা!"  সিবিআই বিজেপির কথায় চলছে বলেও এদিন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থাকে একহাত নেন পুরমন্ত্রী তথা কলকাতার মেয়র। বলেন, "সিবিআই হয়ে গিয়েছে বিজেপি ব্যুরো অফ ইন্ডিয়া।"

আরও পড়ুন, রাজ্যের পরিস্থিতি নিয়ে সাংবাদিকদের প্রশ্নে মন্তব্য এড়ালেন রাজ্যপাল

মোদীর সভার জন্য হেলিপ্যাড করতে গাছ কাটা হয়েছে। এই ইস্যুতেও এদিনের সভা থেকে সুর চড়িয়েছে তৃণমূল। প্রসঙ্গত এই ইস্যুতে ইতিমধ্যেই মুকুল রায়ের বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে।

.