Murshidabad: বড়ঞায় তৃণমূল নেতাকে কুপিয়ে খুন, পুণে গিয়ে ৩ অভিযুক্তকে ধরে আনল পুলিস

বুধবার ওই ৩ অভিযুক্তকে কান্দি আদালতে তোলা হয়

Updated By: Sep 1, 2021, 09:08 PM IST
Murshidabad: বড়ঞায় তৃণমূল নেতাকে কুপিয়ে খুন, পুণে গিয়ে ৩ অভিযুক্তকে ধরে আনল পুলিস

নিজস্ব প্রতিবেদন: মুর্শিদাবাদের বড়ঞার কুরুন্নরুন পঞ্চায়েতের সদস্য মোস্তাফা সেখ খুনের ঘটনায় শেষপর্যন্ত ৩ অভিযুক্তের নাগাল পেল পুলিস।

গত ১৩ অগাস্ট মোস্তাফাকে খুনের পরই তারা রাজ্য ছেড়ে আশ্রয় নেয় পুণায়। সেখানে থেকে তাদের ধরে আনল বড়ঞা থানার পুলিস। বুধবার তাদের কান্দি মহকুমা আদালতে তোলা হয়।

আরও পড়ুন-সঙ্গী Jaslin এবং Radhika, সাধারণ পর্যটকের মতোই লাদাখ ভ্রমণ Sara-র

উল্লেখ্য ঘটনার দিন সুন্দরপুর বাজার থেকে বাড়ি ফেরার পথে হস্তিনাপুর গ্রামের কাছে মোস্তাফাকে ঘিরে ধরে একদল দুষ্কৃতী। তাঁকে লক্ষ্য করে বোমা ছোড়া হয়। ওই বোমার আঘাতেই বাইক থেকে পড়ে যান মোস্তাফা। তার পরই তাঁকে গুলি করে ও কুপিয়ে খুন করা হয়।  তার পর থেকেই গা ঢাকা দেয় ঘটনায় মূল অভিযুক্ত সবুর সেখ। তার সঙ্গেই বেপাত্তা হয়ে যায় সাদ্দাম সেখ ও ফুরাই সেখ।

আরও পড়ুন-BJP:  মুকুলকে 'অসুস্থ' সাজিয়ে রেখেছে, তৃণমূলকে আক্রমণ Suvendu-র

সূত্রের খবর, টেন্ডার নিয়েই মোস্তাফার সঙ্গে বিবাদে জড়িয়ে পড়ে সবুর সেখ। তার জেরেই এই খুন। এমনটাই দাবি মোস্তাফার পরিবারেরও। ঘটনার পরই বীরভূমে এক আত্মীয়ের বাড়িতে চলে যায় সবুর। সেখানে পুলিস তার তল্লাশিতে এলে পুলিসকে লক্ষ্য করে গুলি চালিয়ে পালিয়ে যায়। তার পর থেকেই সবুরের খোঁজ করছিল পুলিস।

বুধবার ওই ৩ অভিযুক্তকে কান্দি আদালতে তোলা হয়। আদালত তাদের ১৪ দিন পুলিসি হেফাজতে রাখার নির্দেশ দেয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.