Baranagar: রাতে মেয়ে, সকালে মা! বরানগরে বাড়ি থেকে পর পর উদ্ধার দেহ..

স্থানীয়দের কাছ থেকে জানা গিয়েছে, বাড়িতে মা ও মেয়ে একাই থাকতেন। রহস্য দানা বেঁধেছে। 

Updated By: May 1, 2024, 06:20 PM IST
Baranagar: রাতে মেয়ে, সকালে মা! বরানগরে বাড়ি থেকে পর পর উদ্ধার দেহ..

বরুণ সেনগুপ্ত : বরানগরে বাড়ি থেকে পর পর উদ্ধার মা ও মেয়ের মৃতদেহ। চাঞ্চল্য এলাকায়। ঘটনার তদন্তে বরানগর থানার পুলিস। বরানগর টি এন চ্যাটার্জি রোড এলাকায় বাড়ি থেকে উদ্ধার হল মা ও মেয়ের মৃতদেহ। ২২ বছর বয়সী দেবলীনা ভৌমিকের মৃতদেহ উদ্ধার হয় গতকাল রাতে। তারপর আজ মৃত দেবলীনা ভৌমিকের মা ৫২ বছর বয়সী দেবী ভৌমিকের মৃতদেহ উদ্ধার হয়। 

পর পর এভাবে মা ও মেয়ের মৃতদেহ উদ্ধারের ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। মৃতদেহ উদ্ধার করে নিয়ে গিয়েছে বরানগর থানার পুলিস। ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে জোড়া দেহ। মা ও মেয়ের মৃত্যু কীভাবে হল তার তদন্তে বরানগর থানার পুলিস। স্থানীয়দের কাছ থেকে জানা গিয়েছে, বাড়িতে মা ও মেয়ে একাই থাকতেন। তাহলে কি নিজেরাই আত্মঘাতী হয়েছেন? নাকি বাইরে থেকে কেউ এসে তাদের খুন করেছে? রহস্য দানা বেঁধেছে। 

ওদিকে রবিনসন স্ট্রিটের ছায়া এবার হুগলির কোন্নগরের নবগ্রামে। নবগ্রামের বিমা সংস্থার অবসরপ্রাপ্ত কর্মী বছর ৭৮ বছরের তারকেশ্বর চক্রবর্তীর বাড়ি থেকে হঠাৎই দুর্গন্ধ ছড়াতে থাকে। তারপরই এলাকার মানুষজন পুলিস ও  স্থানীয় জনপ্রতিনিধিকে বিষয়টি জানায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কানাইপুর ফাঁড়ির পুলিস। পুলিস এসে দরজা খুলতেই দেখে তারকেশ্বর বাবু মৃত অবস্থায় পড়ে রয়েছে। আর তাঁর মৃতদেহ আগলে বাড়িতে বসে রয়েছেন স্ত্রী ও কন্যা। 

ঠিক কবে কীভাবে ওই বৃদ্ধের মৃত্যু হয়েছে, সেই বিষয়ে এখনও পর্যন্ত সঠিকভাবে কেউ-ই বলতে পারেননি। কারণ বাড়িতে বৃদ্ধ তারকেশ্বর বাবু, তাঁর স্ত্রী ও মেয়ে থাকতেন। এখন স্ত্রী ও মেয়ে দুজনেই মানসিকভাবে অসুস্থ। পুলিস মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়েছে। কী কারণে, কবে প্রাক্তন বিমা কর্মীর মৃত্যু হয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট আসার পরই তা স্পষ্ট করে জানা যাবে বলে জানিয়েছে পুলিস।

আরও পড়ুন, Kolkata Airport | Laser Show: যাত্রীদের নিয়ে ঝুঁকির অবতরণ! লেজার শো আটকাতে জারি ১৪৪ ধারা

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.