Baranagar: বরানগরে ব্যবসায়ীর রহস্যমৃত্যু, খুনের অভিযোগ পরিবারের

সন্ধ্যায় ফোন পেয়ে বেরিয়ে যান। তারপর আর পরিবারের সঙ্গে যোগাযোগ হয়নি। এদিন উদ্ধার হয় দেহ।

Updated By: Jan 26, 2024, 03:36 PM IST
Baranagar: বরানগরে ব্যবসায়ীর রহস্যমৃত্যু, খুনের অভিযোগ পরিবারের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বরানগর প্রামাণিক ঘাট এলাকার বাসিন্দার, পেশায় ব্যবসায়ী, রহস্য মৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য। পরিবারের অভিযোগ, আশীষ দে নামে বছর ৫২-এর ওই ব্যক্তিকে খুন করা হয়েছে। ব্যবসায়ীর স্ত্রীর অভিযোগ, তার স্বামীকে খুন করা হয়েছে।

স্ত্রীর দাবি, গতকাল সন্ধ্যায় তার স্বামীর কাছে ফোনে আসে কেউ একজন অসুস্থ বলে। এরপরেই তার স্বামী বাড়ি থেকে বেরিয়ে যান। রাত সাড়ে এগারোটা নাগাদ শেষ বার তাদের মধ্যে কথা হয়। এরপর থেকে আর ফোনে যোগাযোগ হয়নি। শুক্রবার সকালবেলা ফোন করায় জানতে পারেন তার স্বামী অসুস্থ রয়েছে। এরপরে তারা ঘটনাস্থলে পৌঁছলে জানতে পারেন তার স্বামী মৃত। তার দাবি, তার স্বামীকে কেউ বা কারা খুন করেছে।

স্থানীয় সূত্রের খবর, গতকাল সন্ধ্যা আশীষ বাবু বেরিয়ে যাওয়ার পর আর যোগাযোগ হয়নি পরিবারের সঙ্গে। এদিন সকালে খবর আসে বরানগর লেক ভিউ পার্কের সামনে আশিস বাবুর মৃতদেহ উদ্ধার হয়েছে। স্থানীয়দের দাবি অত্যন্ত স্বজন মানুষ ছিলেন প্রোমোটার এই আসিস বাবু। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে বরানগর থানার পুলিশ। ইতিমধ্যেই দেহ তদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। পুলিশ সূত্রে খবর দেহে আঘাতের চিহ্ন রয়েছে। তবে পাশ থেকে একটি ডাইরিও উদ্ধার হয়েছে, সমস্ত বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন, Baduria: রান্নাঘরে মাটি চাপা নরকঙ্কাল, জানতেন-ই না বাড়ির কেউ! তীব্র চাঞ্চল্য বাদুড়িয়ায়...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.