খুচরো নিতে অস্বীকার, ব্যাঙ্ককর্মীর হাতে ‘প্রহৃত’ শিক্ষক

অভিযোগ, ব্যাঙ্কের মধ্যেই পার্থ সারথীকে মারধর করেন ব্যাঙ্ক কর্মীরা। ঘটনায় অসুস্থ হয়ে পড়েন তিনি। তাঁকে তুফানগঞ্জ হাসাপাতেল ভর্তি করা হয়।

Updated By: Jan 9, 2018, 04:51 PM IST
খুচরো নিতে অস্বীকার, ব্যাঙ্ককর্মীর হাতে ‘প্রহৃত’ শিক্ষক

নিজস্ব প্রতিবেদন:  স্ত্রীর অ্যাকাউন্টে টাকা জমা করতে গিয়েছিলেন শিক্ষক। ব্যাঙ্কে খুচরো টাকা দিতে গিয়েই ঘটল বিপত্তি। ব্যাঙ্ককর্মীদের সঙ্গে বচসা, পরে হাতাহাতি। ব্যাঙ্ক কর্মীদের রোষের শিকার হতে হয় শিক্ষককে।  ব্যাঙ্কের মধ্যেই তাঁকে বেধড়ক মারধরের অভিযোগ ওঠে। ঘটনাকে ঘিরে উত্তপ্ত হয়ে ওঠে তুফানগঞ্জের একটি রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্ক। খবর চাউর হতেই বেধে যায় ধুন্ধুমারকাণ্ড। ব্যাঙ্কের বাইরে চলতে থাকে বিক্ষোভ।

আরও পড়ুন: ঝোপের ভিতর উঁকি দিতেই ঘাড়ের ওপর চিতাবাঘ, হলদিবাড়িতে শোরগোল

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পেশায় শিক্ষক পার্থ সারথী সাহা মঙ্গলবার সকালে তুফানগঞ্জের ওই রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্কের তাঁর স্ত্রীর অ্যাকাউন্টে ১০,৯৯০ টাকা জমা করতে যান। তার মধ্যে মোট ৩০০টাকার কয়েন ছিল।  খুচরো টাকা নিতে অস্বীকার করায় ব্যাঙ্ককর্মীদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন পার্থ সারথী। বচসা হাতাহাতি গড়ায়। অভিযোগ, ব্যাঙ্কের মধ্যেই পার্থ সারথীকে মারধর করেন ব্যাঙ্ক কর্মীরা। ঘটনায় অসুস্থ হয়ে পড়েন তিনি।  তাঁকে তুফানগঞ্জ হাসাপাতেল ভর্তি করা হয়।

আরও পড়ুন:  কে ইদ্রিস? কড়েয়া শুট আউটকাণ্ডে চাঞ্চল্যকর তথ্য

এরপরই উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। ব্যাঙ্কের বাইরে বিক্ষোভ দেখাতে থাকেন অন্যান্য গ্রাহক ও স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে যান উচ্চ পদস্থ পুলিস আধিকারিক। অভিযোগের ভিত্তিতে এক ব্যাঙ্ক কর্মীকে আটক করেছে পুলিস।

যদিও ব্যাঙ্কের ব্রাঞ্চ ম্যানেজারের দাবি, পার্থ সারথী ব্যাঙ্কের ভিতরেই ভিডিও করছিলেন। তিনি ব্যাঙ্ক থেকে বেরিয়ে যাওয়ার সময়ে তাঁকে বাধা দেন ব্যাঙ্ক কর্মীরা, তা নিয়েই বচসা। 

.