Contai: বাংলাদেশের সম্পদ, ক্রয়-বিক্রয় নিষিদ্ধ! রাজ্যের সরকারি হাসপাতালে মিলছে এই ওষুধ, তুঙ্গে বিতর্ক

কীভাবে রাজ্যের সরকারি হাসপাতালে এল এই ওষুধ? 

Updated By: Apr 6, 2022, 04:56 PM IST
Contai: বাংলাদেশের সম্পদ, ক্রয়-বিক্রয় নিষিদ্ধ! রাজ্যের সরকারি হাসপাতালে মিলছে এই ওষুধ, তুঙ্গে বিতর্ক
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: একটি অন্টিবায়োটিক ক্যাপসুল। যার পিছনে লেখা, "গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সম্পদ। ক্রয়-বিক্রয় আইনত দণ্ডনীয়" পূর্ব মেদিনীপুরের কাঁথি মহকুমা সরকারি হাসপাতাল থেকে দেওয়া হচ্ছে সেই ওষুধ। যা নিয়ে মাথাচাড়া দিয়েছে নয়া বিতর্ক।

জানা গিয়েছে, মহকুমা হাসপাতালের আউটডোর ওষুধ কাউন্টার থেকে রোগীদের এই ওষুধ দেওয়া হচ্ছে।  সরকারি হাসপাতালে কীভাবে এই ধরনের নিষিদ্ধ ওষুধ এল? তা নিয়ে প্রশ্ন তুলেছেন নামপ্রকাশে অনুচ্ছুক চিকিৎসকরা। কার নির্দেশে সরকারি হাসপাতালে এই ওষুধ এল? সদুত্তর দিতে পারলেন না কাঁথি মহকুমা সরকারি হাসপাতালের সুপারও। 

সিএমওএইচ বা জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিকের দিকে বিষয়টি ঠেলে দিয়েছেন তিনি। সমস্ত প্রশ্ন তাঁকে করতে বলেছেন সুপার। কেবল এই একটা ওষুধ নয়, আরও বেশ কয়েকটি গ্রুপের ওষুধের নাম, এই তালিকায় রয়েছে বলে অভিযোগ। 

আরও পড়ুন: Sextortion Awarness of Chandannagar Police: ভিডিও কল ধরতেই ফোনে ভেসে উঠল মহিলার 'নগ্ন' ছবি! সেক্সটরশনের 'ফাঁদে' CPIM নেতা

আরও পড়ুন: Diesel Price in WB: বড়খবর! রাজ্যের এই জেলাগুলোতে সেঞ্চুরি হাঁকালো ডিজেল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.