Bangaon: মদের দোকান খোলার প্রতিবাদ, মার খেলেন প্রতিবাদী!

সরকারি লাইসেন্স প্রাপ্ত মদের দোকান নিয়ে দীর্ঘদিন ধরে মামলা চলছিল। এদিন আবগারি দফতরের তরফ থেকে দোকান খুলতে আসেন আবগারি দফতরের অফিসারেরা।

Updated By: Jan 27, 2024, 08:43 PM IST
Bangaon: মদের দোকান খোলার প্রতিবাদ, মার খেলেন প্রতিবাদী!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এলাকায় মদের দোকান খোলা হলে পরিবেশ নষ্ট হবে। সেই দাবিতে রাস্তা অবরোধ করে বিক্ষোভ করেন এলাকাবাসী। বাধার মুখে পড়ে দোনান না খুলে চলে যায় আবগারি দফতরের লোকেরা। তারা যেতেই বিক্ষোভকারীদের মধ্যে একজনকে ধরে মারধর করার অভিযোগ উঠল দোকান মালিকদের বিরুদ্ধে। 

উত্তর ২৪ পরগনার বনগাঁ থানা এলাকার কলমবাগান এলাকায় প্রদীপ রায় নামে এক ব্যক্তির সরকারি লাইসেন্স প্রাপ্ত মদের দোকান নিয়ে দীর্ঘদিন ধরে কোর্টে মামলা চলছিল। কোর্টের রায় নিয়ে এদিন আবগারি দফতরের তরফ থেকে দোকান খুলতে আসেন আবগারি দফতরের অফিসারেরা। কিন্তু এই এলাকায় মদের দোকান খোলা যাবে না বলে আবগারি দফতরের আধিকারিকদের সামনে ক্ষোভ জানাতে থাকেন এলাকার বাসিন্দারা। বনগাঁ-বাগদা সড়ক অবরোধ করেন আন্দোলনকারীরা। দীর্ঘক্ষণ ধরে আন্দোলন চলার ফলে দোকান না খুলেই ফিরে যান আবগারি দফতরের প্রতিনিধিরা । আবগারি দফতরের প্রতিনিধিরা বেড়িয়ে যেতেই আন্দোলনকারীদের সঙ্গে মারামারিতে জড়িয়ে পরে মালিকপক্ষ।  

আন্দোলনকারী দাবি করেন, তিনি প্রতিবাদ করেছেন বলেই তাঁকে মারধর করেছে মদের দোকানের মালিক প্রদীপ রায় ও তার লোকেরা। যদিও মদের দোকানের মালিক প্রদীপ রায় দাবি করেছেন, তার দোকান তিনি একজনকে দেখভালের দ্বায়িত্ব দিয়েছিলেন। আদালতের নির্দেশে আবগারি দফতরের লোকেদের সঙ্গে নিয়ে আজ দোকান খুলতে গিয়েছিলেন। যিনি এই দোকানের দেখভালের দায়িত্বে ছিলেন, তিনি কিছু লোকজনকে টাকা দিয়ে নিয়ে এসে  খুলতে বাধা দেন। ওদিকে, আবগারি দফতরের পক্ষে বনগাঁ রেঞ্জের ডেপুটি এক্সাইজ কালেক্টর মহানন্দ বিশ্বাস বলেন, কোর্টের অর্ডারে আমরা দোকান খুলতে এসেছিলাম। সাধারণ মানুষের আন্দোলনের জেরে আমরা দোকান খুলতে পারিনি।

আরও পড়ুন, Narendrapur School: স্কুলে ঢুকে তাণ্ডব বহিরাগতদের, গুরুতর অভিযোগ এক শিক্ষকের বিরুদ্ধে

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.