Balurghat: এতদিন বহু করোনা রোগী দেখেছেন, সেই কোভিডই কেড়ে নিল বালুরঘাট হাসপাতালের চিকিত্সককে

বীরভূমের বোলপুরে বাড়ি হলেও কর্মসূত্রে ছিলেন বালুরঘাটে

Updated By: Nov 9, 2021, 02:45 PM IST
Balurghat: এতদিন বহু করোনা রোগী দেখেছেন, সেই কোভিডই কেড়ে নিল বালুরঘাট হাসপাতালের চিকিত্সককে

নিজস্ব প্রতিবেদন: হাসপাতালে বহু করোনা রোগীকে দেখছেন এতদিন। তাদের সুস্থও করে তুলেছেন। সেই চিকিত্সকেরই প্রাণ কেড়ে নিল করোনা সংক্রমণ।

সোমবার রাতে মৃত্যু হল বালুরঘাট হাসপাতালের চিকিত্সক ডা কৌশিক ঘোষের। মাত্র ৫৯ বছর বয়সে চলে গেলেন প্রাণচঞ্চল এই চিকিত্সক।

আরও পড়ুন-#উৎসব: জগদ্ধাত্রীপুজোর ভার্চুয়াল উদ্বোধনে মমতা বন্দ্যোপাধ্যায়  

বীরভূমের বোলপুরে বাড়ি হলেও কর্মসূত্রে ছিলেন বালুরঘাটে। গত ৪ নভেম্বর কোভিড টেস্টের রিপোর্ট পজেটিভ আসে। প্রথমদিকে হোম আইসোলেশনেই ছিলেন। সোমবার দুপুরে শ্বাসকষ্ট বেড়ে যায় কৌশিকবাবুর। সঙ্গে সঙ্গেই তাঁকে ভর্তি করা হয় বালুরঘাট কোভিড হাসপাতালে। সেখানেই গতরাতে মৃত্যু হয় তাঁর।

প্রয়াত কৌশিক ঘোষ বালুরঘাট হাসপাতালের মেডিসিন বিভাগের চিকিত্সক ছিলেন। তাঁর মৃত্যুতে মঙ্লবার সকাল থেকে বালুরঘাট হাসপাতাল সংলগ্ন ডাক্তারদের চেম্বার বন্ধ করা হয়েছে। গোটা ঘটনাকে দুঃখজনক বলে মন্তব্য করেন জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক ডা সুকুমার দে।

আরও পড়ুন-Tala Bridge: আগামী বছরের গোড়াতেই খুলছে টালা ব্রিজ? বিধানসভায় ইঙ্গিত পূর্তমন্ত্রীর

এদিকে, কালীপুজো শেষ হতেই দক্ষিণ দিনাজপুর জেলার বাড়ছে করোনা সংক্রমণ। সোমবার রাজ্য স্বাস্থ্য দফতরের পরিসংখ্যান অনুযায়ী জেলায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ২৯ জন। সুস্থ হয়েছেন ১৫ জন। জেলায় এখনওপর্যন্ত মৃত্যু হয়েছে ১৭১ জনের। সংক্রমণ বাড়ার কথা মাথায় রেখে জেলার বিভিন্ন জায়গায় কনটেনমেন্ট জোন হিসেবে ঘোষণা করা হয়েছে।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.