Ballot Box: মাছ ধরতে পুকুরে জাল ফেলতেই উঠল ব্যালট বক্স! ভিডিয়ো ঘিরে চাঞ্চল্য...

পঞ্চায়েত ভোট মিটেছে প্রায় ১ মাস হতে চলল। কিন্তু এখনও যত্রতত্র ব্যালট বাক্স উদ্ধার হয়েই চলেছে।

Updated By: Jul 29, 2023, 06:13 PM IST
Ballot Box: মাছ ধরতে পুকুরে জাল ফেলতেই উঠল ব্যালট বক্স! ভিডিয়ো ঘিরে চাঞ্চল্য...

ভবানন্দ সিং: পুকুর থেকে মাছ ধরার জালে উঠল ব্যালট বক্স! এমনই ভাইরাল ভিডিয়ো ঘিরে চাঞ্চল্য উত্তর দিনাজপুরে। ঘটনাস্থল করণদিঘি ব্লকের বাজারগাঁও গ্রাম পঞ্চায়েতের বেলুয়া বুথের বলে জানা গিয়েছে। শুক্রবার ওই এলাকার একটি পুকুরে মাছ ধরছিলেন জেলেরা। সেইসময় জালে ওই ব্যালট বাক্স উঠে আসে। যাতে KDI ২৫ লেখা।

ব্লক প্রশাসন সূত্রে জানা গিয়েছে,  বাজারগাঁও গ্রাম পঞ্চায়েতের ওই বেলুয়া বুথেই ব্যালট বাক্স ছিনতাই হওয়ার অভিযোগে পুনর্নির্বাচন হয়। সেটি ২২৫ নম্বর বুথ বলে প্রশাসন জানিয়েছে। ওদিকে ব্যালট বাক্সের গায়ে লেখা ২৫! যা ঘিরেই ছড়িয়েছে ধোঁয়াশা। পুলিস ওই ব্যালট বাক্সটি বাজেয়াপ্ত করেছে। পঞ্চায়েত ভোট মিটেছে প্রায় ১ মাস হতে চলল। কিন্তু এখনও যত্রতত্র ব্যালট বাক্স উদ্ধার হয়েই চলেছে। যাকে ঘিরে রীতিমতো তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।

এই বিষয়ে করণদিঘির বিডিও নীতীশ তামাং জানিয়েছেন, করণদিঘির বেলুয়া এফপিএস-এর ২৫ নম্বর বুথে মোট ৩টি ব্যালট বাক্স ছিনতাই হয়। বর্তমানে ২ টি উদ্ধার হয়েছে। এখনও ১টি বাক্স অধরা। তদন্ত শুরু হয়েছে। সবটাই তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছেন তিনি।

তবে বুথ নম্বর ২২৫ ও ২৫ নিয়ে যে ধোঁয়াশা ছিল তা নিয়ে বিডিওর দাবি, বাজারগাঁও ১ ও ২ নম্বর গ্রাম পঞ্চায়েত চাকুলিয়া বিধানসভায় পড়ে। তাতে ২২৫ নম্বর বুথ হয় বিধানসভা নির্বাচনে। পঞ্চায়েত নির্বাচনে সেখানে ২৫ নম্বর বুথ হয়। আর এই নিয়েই এলাকাবাসীদের মধ্যে সংশয় বলে দাবি করেন বিডিও।

আরও পড়ুন, Maihar Gangrape: কিশোরীকে গণধর্ষণ, যৌনাঙ্গে 'রড', সারা শরীরে কামড়! অভিযুক্তদের বাড়ি গুঁড়িয়ে দিল সরকার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.