গায়েব হয়ে যাচ্ছে পোষ্য, বাড়ির উঠোনে পায়ের ছাপ, ভাঙড়ে এখন অন্য আতঙ্ক

সকালে বাড়ির সামনে দেখা যাচ্ছে অজানা জন্তুর পায়ের ছাপ, যা খুব একটা পরিচিত নয় কারোর কাছেই। সন্ধ্যার পর বাড়ি থেকে বেরোতেই ভয় পাচ্ছিলেন গ্রামবাসীরা।

Updated By: Mar 29, 2018, 02:17 PM IST
গায়েব হয়ে যাচ্ছে পোষ্য, বাড়ির উঠোনে পায়ের ছাপ, ভাঙড়ে এখন অন্য আতঙ্ক
ছবি- সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন:  ভাঙড়ে এ যেন এক অন্য আতঙ্ক। রাতবিরেত গায়েব হয়ে যাচ্ছে বাড়ির পোষ্য। সকালে বাড়ির সামনে দেখা যাচ্ছে অজানা জন্তুর পায়ের ছাপ, যা খুব একটা পরিচিত নয় কারোর কাছেই। সন্ধ্যার পর বাড়ি থেকে বেরোতেই ভয় পাচ্ছিলেন গ্রামবাসীরা। গত কয়েকদিনে আতঙ্কের ছাপ স্পষ্ট হয়ে উঠেছিল ভাঙড়ের লেদার কমপ্লেক্স হাটগাছা এলাকার বাসিন্দাদের চোখেমুখে।

বৃহস্পতিবার সকালে স্থানীয় একটি মাঠের মাঝখানে চিতা বাঘের মত দেখতে এক জন্তুর দেহ পড়ে থাকতে দেখে আরও আতঙ্ক ছড়ায় এলাকার মানুষের মধ্যে। একটি বাঘরোলকে পড়ে থাকতে দেখা যায় মাঠের মধ্যে। স্থানীয় কিছু যুবক সেটিকে উদ্ধার করে হাটগাছা ব্রিজের উপর রেখে দেন। খবর দেওয়া হয় স্থানীয় পুলিশ ফাঁড়ি ও বনদফতরে।

আরও পড়ুন; রোজ রাতেই বাড়ির উঠোনে পড়ছে বড় বড় পায়ের ছাপ! আতঙ্ক এই গ্রামে

পুলিশ কর্মীরা গিয়ে মৃত বাঘরোলের দেহটি উদ্ধার করে নিয়ে যায়। কীভাবে এই জন্তুটির মৃত্যু হল তা এখনও পরিস্কার নয়। তবে স্থানীয় বাসিন্দাদের অনুমান, মাঠের মাঝখানে থাকা উচ্চ শক্তিসম্পন্ন বিদ্যুতের তারে স্পৃষ্ট হয়েই মৃত্যু হয়েছে এই প্রাণীটির। প্রাণীটিকে দেখতে এদিন সাধারণ মানুষের মধ্যে উৎসাহ ছিল চোখে পড়ার মত। তবে ওই এলাকায় আরও বাঘরোল রয়েছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। স্থানীয়দেরও সতর্ক করা হয়েছে।

 

.