রক্তাক্ত ইন্দ্রলোক! ঘরের বাইরে উদ্ধার পরিচারিকা, ভিতরে সংজ্ঞাহীন অবস্থায় মিলল যুবক

কানে আসে এক আর্ত চিত্কার। তারপর ছুটে এসে আবাসিকরা দেখলেন ভয়ঙ্কর কাণ্ড!

Updated By: Mar 21, 2018, 01:06 PM IST
রক্তাক্ত ইন্দ্রলোক! ঘরের বাইরে উদ্ধার পরিচারিকা, ভিতরে সংজ্ঞাহীন অবস্থায় মিলল যুবক

নিজস্ব প্রতিবেদন : সাত সকালে রক্তারক্তি কাণ্ড শিলিগুড়ির সুভাষপল্লিতে। রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হল এক যুবক ও মহিলার দেহ। এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। আশঙ্কাজনক অবস্থায় দুজনেই বর্তমানে শিলিগুড়ি হাসপাতালে চিকিত্সাধীন।

শিলিগুড়ির সুভাষপল্লিতে অবস্থিত ইন্দ্রলোক আবাসন। বাসিন্দারা জানিয়েছেন, বুধবার সকালে আচমকাই তাঁদের কানে আসে একটা আর্ত চিত্কার। চিত্কার শুনে ছুটে এসেই তাঁরা দেখতে পান, মাটিতে রক্তাক্ত অবস্থায় পড়ে কাতরাচ্ছেন পরিচারিকা শান্তা দাস। সারা শরীর তাঁর রক্তে ভেসে যাচ্ছে। শিলিগুড়ির ফকদই বাড়ির বাসিন্দা শান্তা ইন্দ্রলোক আবাসনের একটি ফ্ল্যাটে পরিচারিকার কাজ করতেন।

আরও পড়ুন, মাধ্যমিকে প্রশ্নপত্রের উত্তর তৈরি করে দেওয়া হত ফার্স্ট বয়কে! অভিযোগ প্রধান শিক্ষকের বিরুদ্ধে

শান্তাকে উদ্ধার করে শিলিগুড়ি হাসপাতালে নিয়ে যান আবাসিকরা। সেইসঙ্গে পুলিশেও খবর দেন তাঁরা। এরপর পুলিস এসে তল্লাশি চালাতেই আবাসনের ফ্ল্যাটের ভিতর থেকে রক্তাক্ত ও সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার করা হয় এক যুবককেও। জানা গেছে, ওই ফ্ল্যাটে ভাড়া থাকতেন ওই যুবক। তাঁর ঘরেই কাজ করতেন শান্তা।

অন্যদিনের মত এদিনও সকালে কাজ করতে এসেছিলেন শান্তা। কিন্তু তারপর কী করে এই ঘটনা ঘটল, সে বিষয়ে নিশ্চিত করে কিছু বলতে পারেননি আবাসনের বাসিন্দারা। যদিও কয়েকজন আবাসিক জানিয়েছেন, এদিন সকালে ওই যুবক ও পরিচারিকার মধ্যে কথা কাটাকাটির আওয়াজ তাঁদের কানে এসেছিল।

আরও পড়ুন, শ্বশুরকে খুন করে টুকরো টুকরো করলেন বৌমা!

এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে আবাসনের বাসিন্দাদের মধ্যে। ঘটনার তদন্ত শুরু করেছে শিলিগুড়ি থানার পুলিস।

.