গাছ কাটার প্রতিবাদ করে আক্রান্ত, প্রতিবাদীকে খুনের চেষ্টার অভিযোগ

গাছ কাটার প্রতিবাদ করে আক্রান্ত। প্রতিবাদীকে খুনের চেষ্টার অভিযোগ। উত্তপ্ত মালদার রতুয়ার ভাদুবটতলা এলাকা। এলাকায় রোজ সবুজ নিধন যজ্ঞ চলছে বলে অভিযোগ। কেউ বা কারা প্রতিদিন গাছ কেটে নিয়ে যাচ্ছে। এরই প্রতিবাদ করেন সুকুরদ্দিন শেখ। জেলা বন দফতর থেকে স্থানীয় প্রশাসনের নজরে নিয়ে আসেন বিষয়টিকে। অভিযোগ, এতেই সুকুরুদ্দিনের ওপর বেজায় চটে যান তাঁর প্রতিবেশী সফিকুল শেখ। আজ সকালেও গাছ কাটা নিয়ে দুজনের ব্যাপক ঝামেলা হয়। অভিযোগ, এরপরই সফিকুল দলবল নিয়ে সুকুরুদ্দিনের ওপর চড়াও হয়।

Updated By: Apr 29, 2017, 08:02 PM IST
 গাছ কাটার প্রতিবাদ করে আক্রান্ত, প্রতিবাদীকে খুনের চেষ্টার অভিযোগ

ওয়েব ডেস্ক: গাছ কাটার প্রতিবাদ করে আক্রান্ত। প্রতিবাদীকে খুনের চেষ্টার অভিযোগ। উত্তপ্ত মালদার রতুয়ার ভাদুবটতলা এলাকা। এলাকায় রোজ সবুজ নিধন যজ্ঞ চলছে বলে অভিযোগ। কেউ বা কারা প্রতিদিন গাছ কেটে নিয়ে যাচ্ছে। এরই প্রতিবাদ করেন সুকুরদ্দিন শেখ। জেলা বন দফতর থেকে স্থানীয় প্রশাসনের নজরে নিয়ে আসেন বিষয়টিকে। অভিযোগ, এতেই সুকুরুদ্দিনের ওপর বেজায় চটে যান তাঁর প্রতিবেশী সফিকুল শেখ। আজ সকালেও গাছ কাটা নিয়ে দুজনের ব্যাপক ঝামেলা হয়। অভিযোগ, এরপরই সফিকুল দলবল নিয়ে সুকুরুদ্দিনের ওপর চড়াও হয়।

আরও পড়ুন প্রসবের সময় ছিঁড়ল শিশুর মাথা, পরিবারকে না জানিয়ে ব্যাগে ভরে দেওয়া হল সেই দেহাংশ

বেধড়ক মারধর করা হয় তাঁকে। গ্রামবাসীরা সুকুরুদ্দিনকে বাঁচাতে ছুটে আসতেই পালিয়ে যায় অভিযুক্তরা। আহতকে প্রথমে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্র ও এরপর মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আক্রান্তের পরিবারের তরফে সফিকুল সহ মোট ছ জনের নামে রতুয়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ফেরার অভিযুক্তরা।  

আরও পড়ুন  ছেলের জন্মদিনে দায়িত্বশীল নাগরিকের পরিচয় দিলেন উত্তর দিনাজপুরের স্কুল শিক্ষক

.