মিরিক পুরসভার ভাইস চেয়ারম্যান MK জিম্বার বাড়িতে হামলা

অশান্ত পাহাড় । আজ সকালে মিরিক পুরসভার ভাইস চেয়ারম্যান MK জিম্বার বাড়িতে হামলা । পেট্রোল বোমা ছোঁড়া হয়েছে বলে অভিযোগ। ক্ষতিগ্রস্ত হয়েছে বাড়ির একাংশ। হামলা হয়েছে মিরিকের কনস্ট্রাকশন অফিসেও। কার্শিয়াংয়ের গেইরিগাঁওয়েও গ্রাম পঞ্চায়েত অফিস জ্বালিয়ে দেওয়া হয়েছে। রংলিতে আক্রান্ত হয়েছেন তৃণমূলের অঞ্চল সভাপতি সঞ্জয় সুরপা। এ সব কটি ঘটনায় অভিযোগ উঠছে মোর্চার বিরুদ্ধে। যদিও অভিযোগ অস্বীকার করেছে মোর্চা ।

Updated By: Jun 30, 2017, 10:19 AM IST
মিরিক পুরসভার ভাইস চেয়ারম্যান MK জিম্বার বাড়িতে হামলা

ওয়েব ডেস্ক: অশান্ত পাহাড় । আজ সকালে মিরিক পুরসভার ভাইস চেয়ারম্যান MK জিম্বার বাড়িতে হামলা । পেট্রোল বোমা ছোঁড়া হয়েছে বলে অভিযোগ। ক্ষতিগ্রস্ত হয়েছে বাড়ির একাংশ। হামলা হয়েছে মিরিকের কনস্ট্রাকশন অফিসেও। কার্শিয়াংয়ের গেইরিগাঁওয়েও গ্রাম পঞ্চায়েত অফিস জ্বালিয়ে দেওয়া হয়েছে। রংলিতে আক্রান্ত হয়েছেন তৃণমূলের অঞ্চল সভাপতি সঞ্জয় সুরপা। এ সব কটি ঘটনায় অভিযোগ উঠছে মোর্চার বিরুদ্ধে। যদিও অভিযোগ অস্বীকার করেছে মোর্চা ।

অন্যদিকে, পাহাড়ে আক্রান্ত পুলিস। তিস্তা ভ্যালির রংলি ব্লকের তাকদা এলাকার ঘটনা। FIR-এ নাম রয়েছে এমন কয়েকজন অভিযুক্তের খোঁজে এলাকায় হানা দেয় পুলিস CRPF-এর যৌথ বাহিনী। অভিযোগ, তখনই তাদের ওপর হামলা চালায় মোর্চা সমর্থকরা। পুলিসকে লক্ষ্য করে ইঁট, কাচের বোতল ছুঁড়তে শুরু করে মোর্চা কর্মীরা। একই সঙ্গে হামলা চলে ভোজালি ও ধারালো অস্ত্র নিয়েও। হামলায় ৫ থেকে ৭ জন পুলিসকর্মী গুরুতর আহত হয়েছেন। পুলিসের দাবি, লুঠ হয়েছে যৌথ বাহিনীর বেশ কয়েকটি আগ্নেয়াস্ত্র। আহত হয়েছেন জুনিয়র কনস্টেবল হরিহর মাঝি, কনস্টেবল প্রকাশ ঠাকুর, শিলিগুড়ি GRP-র ASI তপন কর্মকার। এদের প্রত্যেককেই শিলিগুড়ির একটি নার্সিংহোমে পাঠানো হয় এদিন রাতেই। বর্তমানে সেখানেই তারা চিকিত্সাধীন। মারধরের ঘটনায় প্রত্যেকেরই মাথায় গুরুতর চোট লেগেছে। একই সঙ্গে ভোজালির কোপ সহ একাধিক ক্ষত রয়েছে শরীরের বিভিন্ন জায়গায়। হামলার অভিযোগ অস্বীকার করেছে মোর্চা।

রাগে ট্রেনের মাথায় চড়ে বসলেন এক ব্যক্তি

.