Howrah Death: হাওড়ায় হুড়মুড়িয়ে ভেঙে পড়ল গোডাউনের সিলিং, ঘুমের মধ্যেই পিষে গেলেন ৪ শ্রমিক

Howrah Death: পুলিস সূত্রে খবর গোডাউনের ভেতরে মোট ৯ জন শ্রমিক ঘুমাচ্ছিলেন। আজ ভোরবেলায় সিলিংটি ভেঙে পড়ে। চাপা পড়ে যান সবাই

Updated By: Sep 19, 2024, 10:51 AM IST
Howrah Death: হাওড়ায় হুড়মুড়িয়ে ভেঙে পড়ল গোডাউনের সিলিং, ঘুমের মধ্যেই পিষে গেলেন ৪ শ্রমিক

দেবব্রত ঘোষ: হাওড়ার ঘুসুড়িতে জে এন মুখার্জি রোডে ভেঙে পড়ল একটি ছাঁট কাপড়ের গোডাউনের সিলিং। সেইসময় ভেতরে ঘুমাচ্ছিলেন বেশ কয়েকজন শ্রমিক। ঘুমের মধ্যেই ওই সিলিং এসে পড়ে তাদের উপরে। এখনওপর্যন্ত খবর, চাপা পড়ে মারা গিয়েছেন ২ শ্রমিক। বহু চেষ্টার পর বাকী ২ জনকেও মৃত অবস্থায় উদ্ধার করা হয়

আরও পড়ুন-অধিকাংশ দাবিই মানল সরকার! জুনিয়র ডাক্তার-মুখ্যসচিব বৈঠক শেষ..

ঘটনাস্থলে এসেছে দমকল ও বিপর্যয় মোকাবিলা বাহিনী। বহু পুরনো ওই গোডাউনে একটি কাঠের সিলিং করা হয়েছিল। সেই সিলিংয়ের উপরে প্রচুর মালপত্র রাখা হয়েছিল। সেই মালের ভারেই শেষপর্যন্ত সিলিংটি ভেঙ্গে পড়ে।

পুলিস সূত্রে খবর গোডাউনের ভেতরে মোট ৯ জন শ্রমিক ঘুমাচ্ছিলেন। আজ ভোরবেলায় সিলিংটি ভেঙে পড়ে। চাপা পড়ে যান সবাই। এদের মধ্যে ৫ জন কোনওক্রমে বেরিয়ে আসতে পারলেও ভেতরে রয়ে যান ৪ জন। এদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে ২ জনকে মৃত বলে ঘোষণা করা হয়। বাকী ২ জনকে ধ্বসস্তূপ সরিয়ে উদ্ধার করা হলে তাদেরও মৃত অবস্থায় পাওয়া যায়।

যে পাঁচজন বেরিয়ে আসতে পেরেছেন তাদের উপরে খুববেশি মালপত্র পড়েনি। তাই তারা বেঁচে যান। জানা যাচ্ছে বহুদিন রক্ষণাবেক্ষণের অভাবেই ওই গোডাউনের সিলিংটি ভেঙে পড়ে। এই মুহূর্তে যুদ্ধকালীন তৎপরতায় উদ্ধারকার্য চলছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.