Manipur Terror Attack: সকালে স্ত্রীর সঙ্গে কথা; সন্ধেয় সব শেষ, আজ ফিরছে খড়গ্রামের বীর সন্তানের দেহ

স্বামীর মৃত্যু সংবাদ শুনে একেবারে নিশ্চুপ হয়ে গিয়েছেন সূপর্ণা

Updated By: Nov 14, 2021, 01:25 PM IST
Manipur Terror Attack: সকালে স্ত্রীর সঙ্গে কথা; সন্ধেয় সব শেষ, আজ ফিরছে খড়গ্রামের বীর সন্তানের দেহ

নিজস্ব প্রতিবেদন: সকালে স্ত্রী সূপর্ণার সঙ্গে কথা হয়েছিল অসম রাইফেলসের জওয়ান শ্যামল দাসের। এর কয়েক ঘণ্টার মধ্যেই সব শেষ। আজ বিকেল পাঁচটা নাগাদ শ্যামল দাসের মরদেহ পৌঁছবে পানাগড়ে।

শনিবার বিকেলে চমকে উঠেছিল গোটা দেশ। মণিপুরের চূড়চন্দ্রপুরে জঙ্গি হামালা হয়েছে অসম রাইফেলসের এক কমান্ডিং অফিসারের গাড়িতে। নিহত হয়েছেন বিপ্লব ত্রিপাঠী, তাঁর সন্তান ও স্ত্রী। একইসঙ্গে নিহত হয়েছেন তার গাড়ির চালাক ও ৩ জওয়ান। সূপর্ণা ভাবতেই পারেননি, নিহতের তালিকায় রয়েছেন স্বামী শ্যামলও।

আরও পড়ুন-Weather Today: ফের ঘনাচ্ছে দুর্যোগ, একাধিক জেলায় বৃষ্টির পূর্বাভাস; কমবে তাপমাত্রাও 

গতকাল সন্ধের পর থেকেই থমথমে মুর্শিদাবাদের খড়গ্রামে শ্যামল দাসের গ্রাম। অসম রাইফেলসের এই জওয়ান গত ১১ বছর রয়েছেন সেনাবাহিনীতে। অনেক চড়াইউতাই গিয়েছে জীবনে। কিন্তু শনিবার সব শেষ। এদিন সকালে স্ত্রীর সঙ্গে কথা হয়েছিল। সূপর্ণাকে বলেছিলেন কাজ থেকে ফিরে ফোন করবেন। সেই সুযোগ আর আসেনি।

স্বামীর মৃত্যু সংবাদ শুনে একেবারে নিশ্চুপ হয়ে গিয়েছেন সূপর্ণা। পরিবারের একমাত্র রোজগেরে সদস্য শ্যামলের আয় তিল তিল করে একটি পাকা বাড়ি তৈরি করেছিলেন শ্যামলের বাবা। এবার মাঘ মাসে নতুন ঘরে ওঠার কথা ছিল। তবে ঘরে ফিরছেন অনেকটা আগেই। তবে তা কফিনবন্দি হয়ে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.