Amta Student 'Murder': আনিস-মৃত্যুতে আমতা থানার ভূমিকা কী ছিল? তদন্তে নয়া নির্দেশিকা

'গাফিলতি পেলে রেওয়াত', কড়া নির্দেশ

Updated By: Feb 21, 2022, 10:45 AM IST
Amta Student 'Murder': আনিস-মৃত্যুতে আমতা থানার ভূমিকা কী ছিল? তদন্তে নয়া নির্দেশিকা

নিজস্ব প্রতিবেদন:  দু'দিন পরেও অধরা আলিয়া বিশ্ববিদ্য়ালয়ের ছাত্রনেতা আনিস খানের (Anish Khan) মৃত্যুর ঘটনায় অভিযুক্তরা। এই ঘটনায় আমতা থানার ভূমিকা কী ছিল? তা খতিয়ে দেখার দায়িত্ব দেওয়া হয়েছে হাওড়া গ্রামীণ পুলিশের অতিরিক্ত পুলিস সুপারকে।

আনিসের (Anish Khan) পরিবারের অভিযোগ, ঘটনার দিন আমতা থাকা থেকে চারজন এসেছিল। যাদের মধ্যে একজন পুলিসের পোশাকে ছিল এবং বাকি তিনজন ছিলেন সিভিক পুলিসের পোশাকে। আনিসের বিষয়ে জানতে চায় তারা। এরপর তাদের তিনজন উপরে গিয়ে আনিসকে (Anish Khan) ছাদ থেকে ধাক্কা মেরে ফেলে দেয়। সেখানেই মৃত্যু হয় ছাত্রনেতার। আনিসকে (Anish Khan) ধরতে সত্যি কি আমতা থানার পুলিস গিয়েছিল? নাকি যায়নি? কেউ গিয়ে থাকলে থানায় জিডি এন্ট্রি করে যাওয়া হয়েছিল কিনা? কখন পুলিস মৃত্যুর খবর পেয়েছিল? এরপর পুলিস কখ ঘটনাস্থলে যায়? সে সব দিক খতিয়ে দেখবেন অতিরিক্ত পুলিস সুপার।

রবিবারই গোটা ঘটনার রিপোর্ট তলব করেন ডিজি। হাওড়া গ্রামীনের এসপি সৌম রায়কে ভবানীভবনে ডেকে পাঠানো হয়। তাঁর সঙ্গে বৈঠকে হাজির ছিলেন রাজ্য পুলিসের ডিজি-সহ পুলিসের উচ্চপদস্থ কর্তারা। আনিস মৃত্যুর ঘটনা সম্পূর্ণ জানতে চাওয়া হয়। সূত্রের খবর, পুলিসের ভূমিকার নিরপেক্ষ তদন্তের নির্দেশ দিয়েছে প্রশাসন। কোনও গাফিলতি পেলে রেওয়াত করা হবে না বলে প্রশাসন সূত্রে দাবি।

আরও পড়ুন: Asansol Dacoits Arrest: 'বাড়িতে ডাকাত এসেছে'! প্রতিবেশীকে মেসেজ গৃহস্থের, সিনেমার কায়দায় হল শেষরক্ষা

আরও পড়ুন: Weather Today: শীতের বিদায়পর্বে কুয়াশার ব্যাটিং, ট্রেন-ফেরি-বিমান চলাচলে অসুবিধা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.