আসানসোলে ভোটের প্রচারে মুনমুন সেন, বাবুল কে নিয়ে কী বললেন তিনি?

এদিন সভায় সাংসদ তথা প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়কে নিয়ে কথা উঠলে তা এড়িয়ে গিয়ে মুনমুন সেন বলেন...

Updated By: Mar 17, 2019, 07:11 PM IST
আসানসোলে ভোটের প্রচারে মুনমুন সেন, বাবুল কে নিয়ে কী বললেন তিনি?

নিজস্ব প্রতিবেদন: ভোটের নির্ঘণ্ট ঘোষণা হওয়ার পর প্রথম রবিবারটা হাত ছাড়া করেননি ডান-বাম কেউই। জনসংযোগের এই মক্ষম সুযোগকে পুরোদস্তুর কাজে লাগিয়ে প্রচার সেরেছেন রাজনৈতিক দলগুলি। আর এই তালিকায় ছিলেন আসানসোল লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী মুনমুন সেনও। রবিবার সকালে কল্যাণেশ্বরী মন্দিরে পুজো দিয়ে শুরু করলেন ভোটের প্রচার। কখনও পায়ে হেঁটে কখনও আবার হুট খোলা গাড়িতে ঘুরলেন আসানসোলের রাস্তায়।

প্রসঙ্গত, আসন্ন লোকসভা নির্বাচন নিয়ে আশাবাদী মুনমুন সেন। যদিও এদিন বিরোধিদের নিয়ে কোনওরকম মন্তব্য করতে চাননি তিনি। আসানসোলের বর্তমান বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়। এবারও আসানসোল থেকে বিজেপির হয়েই প্রতিনিধিত্ব করবেন তিনি এমনটাই জানা যাচ্ছে। এদিন সাংসদ তথা প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়কে নিয়ে কথা উঠলে তা এড়িয়ে গিয়ে মুনমুন সেন বলেন, "বাবুলকে নিয়ে কোনও কথা বলব না, এখানে আমি ওঁর কথা বলতে আসেনি। আমি শুধু ওর বাবাকে চিনতাম।" সব মিলিয়ে আটঘাঁট বেঁধেই ভোটের প্রচারে নেমেছেন আসানসোল লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী মুনমুন সেনও।

আরও পড়ুন: তৃণমূল প্রার্থী 'বন্ধু' মুনমুনের সঙ্গে 'কফি' খেতে চান বিজেপির বাবুল

এদিন আসানসোলের আশ্রম মোড় থেকে রোড শো শুরু হয়ে তা শেষ হয় বাস স্ট্যান্ডে। একটি সভারও আয়োজন করা হয়। প্রার্থী মুনমুনকে সংবর্ধনা জানান তৃণমূল নেতৃত্ব। সভায় উপস্থিত ছিলেন মন্ত্রী মলয় ঘটক, মেয়র জিতেন্দ্র তিওয়ারি সহ অনান্যরা। 

.