১২ বছরের নাবালিকাকে ধর্ষণ করে খুন, আটক ১

  আসানসোলের জামুড়িয়ায় মুরিয়া বোগড়ায়  নাবালিকাকে ধর্ষণ করে খুনের ঘটনায়  সন্দেহভাজন এক জনকে আটক করেছে পুলিস। পুলিস কুকুর নিয়ে শুরু হয়েছে এলাকায় তল্লাশি।

Updated By: Dec 21, 2018, 01:12 PM IST
১২ বছরের নাবালিকাকে ধর্ষণ করে খুন, আটক ১

নিজস্ব প্রতিবেদন:  আসানসোলের জামুড়িয়ায় মুরিয়া বোগড়ায়  নাবালিকাকে ধর্ষণ করে খুনের ঘটনায়  সন্দেহভাজন এক জনকে আটক করেছে পুলিস। পুলিস কুকুর নিয়ে শুরু হয়েছে এলাকায় তল্লাশি।

এলাকাবাসীদের অভিযোগ, এলাকায় সন্ধ্যা হলেই চোলাইয়ের ঠেক বসত। সেকারণে এলাকায় দুষ্কৃতীদের আনাগোনা  বেড়েছিল। সন্ধ্যা হলে মত্তদের তাণ্ডবে এলাকার বেশ কিছু রাস্তা দিয়ে চলাফেরা করাই দায় হয়ে উঠেছে এলাকার মেয়েদের। পুলিসকে এবিষয়ে একাধিকবার জানানো হয়েছিল। কিন্তু অবস্থার কোনও পরিবর্তন হয়নি বলে অভিযোগ এলাকাবাসীর।  

 পুলিস কমিশনার  লক্ষ্মীনারায়ণ মীনা বলেন,  “খুব দুঃখজনক ঘটনা। এই ঘটনায় জড়িত সন্দেহ একজনকে আটক করা হয়েছে। ইতিমধ্যেই আসানসোল জেলা হাসপাতালের মর্গে ময়নাতদন্ত করা হয়েছে। এলাকাবাসীর অভিযোগ ধর্ষণ করে খুন করা হয়েছে। তদন্ত শুরু হয়েছে।”

প্রসঙ্গত,   পঞ্চম শ্রেণির এক ছাত্রীর মৃতদেহ উদ্ধারকে ঘিরে শুক্রবার সকাল থেকে তুলাকালাম আসানসোলের জামুরিয়া। বৃহস্পতিবার সন্ধেয় বাড়ি থেকে বের হয়ে আর ঘরে ফেরেনি ছাত্রীটি।  জামুরিয়ার বোগরাচটি নমো ধাওয়ার ঝোঁপ থেকে উদ্ধার হল ওই ছাত্রীর । শিশুটির গলায় ফাঁসের দাগ রয়েছে বলে অভিযোগ। ফলে পরিবার ও স্থানীয়দের দাবি, ধর্ষণ করে খুন করা হয়েছে শিশুটিকে।

.