আরামবাগে তৃণমূল কার্যালয় ভাঙচুরের অভিযোগ বিজেপির বিরুদ্ধে

উত্তপ্ত তৃণমূল কর্মীরা পুলিশকে ঘিরেও ব্যাপক বিক্ষোভ দেখান। তাঁদের অভিযোগ, একাধিক ঘটনার পরও পুলিশ কোন ব্যবস্থা নেয়নি। আর তাতেই বিজেপি পশ্রয় পাচ্ছেবলে দাবি তাঁদের। 

Updated By: Jun 10, 2019, 03:29 PM IST
আরামবাগে তৃণমূল কার্যালয় ভাঙচুরের অভিযোগ বিজেপির বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদন: রাজনৈতিক সংঘর্ষে ফের উত্তপ্ত আরামবাগ। তৃণমূলের পার্টি অফিস ভাংচুরের অভিযোগ বিজেপির বিরুদ্ধে। প্রতিবাদে চলছে অবস্থান বিক্ষোভ। ঘটনাটি ঘটেছে পুরশুড়ার সোদপুর এলাকায় পুরশুড়ায়। তৃণমূলের কর্মীসমর্থকদের অভিযোগ সোমবার সকালে পার্টি অফিসের দরজা-জানালা, টিভি, চেয়ার-টেবিল সহ অন্যান্য আসবাব পত্র ভেঙ্গে ফেলা হয়। পাশাপাশি দলীয় পতাকা, কাগজ পত্র ছিঁড়ে দেওয়া হয় বলেও অভিযোগ। 

আরও পডুন: চুঁচুড়ায় ঠাকুমাকে খুন করে ফেসবুক লাইভ নাতির, বদ্ধ ঘর থেকে শেষেমেশ উদ্ধার করল নাতি

ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। তীব্র প্রতিবাদ জানিয়ে ও অভিযুক্তদের অবিলম্বে গ্রেপ্তারের দাবিতে তৃণমূলের লোকজন আরামবাগ-কলকাতা রাজ্য সড়ক অবরোধ করেন। এখনও অবরোধ চলছে। খবর পেয়ে ঘটনাস্থালে এসে পৌঁছায় পুরশুড়া থানার পুলিশ। উত্তপ্ত তৃণমূল কর্মীরা পুলিশকে ঘিরেও ব্যাপক বিক্ষোভ দেখান। তাঁদের অভিযোগ, একাধিক ঘটনার পরও পুলিশ কোন ব্যবস্থা নেয়নি। আর তাতেই বিজেপি পশ্রয় পাচ্ছেবলে দাবি তাঁদের।

এদিন অবরোধকারীরা পুলিশকে হুঁশিয়ারি দিয়ে সাফ জানিয়েছেন যে, পুলিশ ব্যবস্থা না নিলে রাজনৈতিক ভাবেই মোকাবিলায় নামবে তৃণমূলের লোকজন। 
অন্যদিকে ঘটনার কথা অস্বীকার করেছে বিজেপি নেতৃত্ব।

.