ত্রিকোণ প্রেম, প্রেমিকা ও তার অপর প্রেমিকের হাতে খুন অ্যাপ ক্যাব চালক

প্রেমিকার তার প্রেমিকের সঙ্গে সরিয়ে দিতে চেয়েছিল পথের কাঁটা। কিন্তু শেষরক্ষা হল না।

Updated By: Jul 18, 2019, 08:12 PM IST
ত্রিকোণ প্রেম, প্রেমিকা ও তার অপর প্রেমিকের হাতে খুন অ্যাপ ক্যাব চালক

নিজস্ব প্রতিবেদন : ত্রিকোণ প্রেমের টানাপোড়েন। তার জেরেই খুন অ্যাপ-ক্যাব চালক। প্রেমিকার তার প্রেমিকের সঙ্গে সরিয়ে দিতে চেয়েছিল পথের কাঁটা। কিন্তু শেষরক্ষা হল না। অ্যাপ ক্যাব চালক সুজিত সাউ(২৭)-কে খুন করার অভিযোগে গ্রেফতার করা হয়েছে মৃতের প্রেমিকা সীমা শর্মা ও অপর এক ব্যক্তি পিন্টার কুর্নীকে।  

বুধবার রাতে খুন হন বেলগাছিয়ার নতুনপাড়া এলাকার অ্যাপ ক্যাব চালক সুজিত সাউ(২৭)। মধ্যরাতে কল্যাণী রোডের একটি স্টুডিয়োর কাছে তাঁর মৃতদেহ উদ্ধার হয়। স্টুডিয়োর পাশে রাখা একটি অ্যাপ ক্যাব থেকে রক্ত মাখা ছুড়ি উদ্ধার করে খরদা থানার পুলিস। গাড়ির চালকের আসনও ছিল রক্তাক্ত। মৃতদেহ উদ্ধারের সময়েই ঘটনাস্থল থেকে এক সন্দেহভাজন মহিলাকে আটক করে পুলিস। জিজ্ঞাসাবাদে অসংলগ্ন উত্তর দেওয়ায় সন্দেহ আরও বাড়তে থাকে। এর পরেই তাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়। জেরার মুখে সুজিতকে খুন করার কথা স্বীকার করে নেয় সে।

আরও পড়ুন: যুবতী সতীনের সঙ্গে স্বামীর ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরাল! প্রতিবাদ প্রথম স্ত্রীর, তারপর...

ধৃত সীমা শর্মা জানায় সে একা না, খুনের সময়ে সঙ্গে ছিল তার অপর প্রেমিক পিন্টার কুর্নি। গাড়ি নিয়ে এদিন সুজিতের দিঘা থেকে বাড়ি ফেরার কথা ছিল। পরিকল্পনামাফিক সুজিতকে ফোন করে ডেকে পাঠায় সীমা। তার পরেই সুজিতের সঙ্গে দেখা করে সীমা ও তার অপর প্রেমিক পিন্টার। গাড়ির মধ্যেই ছুড়ির দিয়ে গলার নলি কেটে সুজিতকে খুন করে সীমা ও পিন্টার। খুনের পর কল্যাণী এক্সপ্রেসওয়ে ধারে ফেলে দেহ দিয়ে পালাবার চেষ্টা করে অভিযুক্তরা। কিন্তু পুলিসের তত্পরতায় শেষরক্ষা হল না। পিন্টার কুর্নিকে উল্টোডাঙ্গার বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিস। বৃহস্পতিবার অভিযুক্তদের ব্যারাকপুর আদালতে পাঠানো হয়।ব্যারাকপুর আদালত দুজনকেই সাত দিনের পুলিস হেফাজতের নির্দেশ দেয়।

প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান, ত্রিকোণ প্রেমের সম্পর্কের টানাপোড়েনেই এই খুন। অপর প্রেমিকের সঙ্গে রীতিমতো পরিকল্পনা করেই খুন করার সিদ্ধান্ত নেয় সীমা। ু

.