'ছোট বোন, আদর করে দেব', নাম না করে লকেটকে নিশানা কেষ্টর

"বোকা মেয়ে হলে তারা অনেক কিছু ভুল বলে ফেলে। অল্প বয়স। বয়স হয়নি। কথা জানে না। দোষ নেই।" কিন্তু অনুব্রতর এই 'আদর'-এর ঠিক কী অর্থ তা নিয়েই এখন জল্পনা চলছে রাজনৈতিক মহলে।

Updated By: Dec 27, 2017, 12:05 PM IST
'ছোট বোন, আদর করে দেব', নাম না করে লকেটকে নিশানা কেষ্টর

নিজস্ব প্রতিবেদন: সরকার অনুমতি না দিলে বিনা অনুমতিতেই সভা হবে, বীরভূম মাটি থেকে তৃণমূলকে হুঁশিয়ারি দিয়েছিলেন রাজ্য বিজেপি'র সভাপতি দিলীপ ঘোষ। দলের শীর্ষস্থানীয়দের পাশে রেখে নাম না করে সেদিন বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রতকে বিঁধেছিলেন বিজেপি মহিলা মোর্চার নেত্রী লকেট চট্টোপাধ্যায়ও। একেবারে রণংদেহী মেজাজে সেদিন বিজেপি নেত্রী বলেছিলেন, "মাথায় অক্সিজেন যায় না। আমাদের মহিলারা মিলে এমন মারবে...কান বন্ধ করে তালা লাগিয়ে, চাবি নিয়ে চলে যাব।" ৪৮ ঘণ্টা পর লকেটের সেই চাঁচাছোলা আক্রমণের জবাব দিলেন বীরভূমের 'কেষ্ট দা'।

আরও পড়ুন- বিজেপিকে অনুব্রতর বাণ, বীরভূমে ব্রাহ্মণ সমাবেশের আয়োজন করছে তৃণমূল

লকেট চট্টোপাধ্যায়কে 'ছোট বোন' সম্বোধন করে অনুব্রত এদিন বলেন,"বাচ্চা মেয়ে, বুদ্ধিশুদ্ধি নাই। ছোট বোনের মত। আদর করে দেব। আর কিছু বলব না।" এখানেই শেষ নয়। আরও একধাপ এগিয়ে অনুব্রত এদিন বলেন, "বোকা মেয়ে হলে তারা অনেক কিছু ভুল বলে ফেলে। অল্প বয়স। বয়স হয়নি। কথা জানে না। দোষ নেই।" কিন্তু অনুব্রতর এই 'আদর'-এর ঠিক কী অর্থ তা নিয়েই এখন জল্পনা চলছে রাজনৈতিক মহলে।

আরও পড়ুন- 'মীরজাফর' মুকুলের চ্যালেঞ্জ গ্রহণ করলেন বীরভূমের কেষ্ট

সব মিলিয়ে পঞ্চায়েত ভোটের আগে শাসক-বিরোধী এমন চাপানউতরে সরগরম বীরভূম।

.