মমতা ব্যানার্জীর নামে কুৎসা করছেন, সহ্য করবো না : মাদ্রাসা শিক্ষকদের হুমকি অনুব্রতর

স্কুল করছেন স্কুল করুন আমার কাছে খবর আছে অনেকে স্কুলে বসে মমতা ব্যনার্জীর নামে কুৎসা করছেন, সহ্য করবো না কিন্ত, ভালো হবে না।

Updated By: Dec 3, 2017, 07:24 PM IST
মমতা ব্যানার্জীর নামে কুৎসা করছেন, সহ্য করবো না : মাদ্রাসা শিক্ষকদের হুমকি অনুব্রতর

নিজস্ব প্রতিবেদন: ফের হুমকি অনুব্রত মন্ডলের। এবার কেষ্টবাবুর হুমকির মুখে শিক্ষকরা। আজ বীরভূমের সিউড়িতে মাদ্রাসা স্কুল শিক্ষকদের জেলা সম্মেলনে উপস্থিত ছিলেন বীরভূম জেলার তৃণমূল সভাপতি অনুব্রত মন্ডল সহ অনান্য নেতা নেত্রীরা।

এই সভা থেকেই মাদ্রাসা শিক্ষকদের উদ্যেশে অনুব্রত মন্ডলের হুমকি, "স্কুল করছেন স্কুল করুন আমার কাছে খবর আছে অনেকে স্কুলে বসে মমতা ব্যনার্জীর নামে কুৎসা করছেন, সহ্য করবো না কিন্ত, ভালো হবে না"।  

 

এরপরই অনুব্রতর সংযোজন, "তৃণমূল করতে বলিনি, কিন্ত স্কুলে আসবেন ক্লাস করবেন বাড়ি চলে যাবেন কুৎসা করববেন না"। বীরভূমের দোর্দণ্ডপ্রতাপ 'কেষ্টা দা' আরও বলেন, তৃণমূলের কাজকর্ম ভাল না লাগলে 'চুপ করে থাকুন', কুত্সা করবেন না।

উল্লেখ্য, অতীতে বহুবার বিতর্কিত মন্তব্য করেছেন অনুব্রত। দল তৃণমূল তাঁর কথা অনুমোদন করে না বলেও জানিয়েছে বিভিন্ন সময়। তবে তাতে যে অনুব্রত দমে যাওয়ার পাত্র নন তা ইতিমধ্যে বহুবারই স্পষ্ট হয়েছে। গতকালই প্রদেশ কংগ্রেস সভাপতি তথা সাংসদ অধীর চৌধুরীর প্রতি কুরুচিকর মন্তব্য করেছিলেন তিনি। আরও পড়ুন- আন্ডারপ্যান্ট পরিয়ে বাড়ি পাঠাবো’, অধীরকে চ্যালেঞ্জ অনুব্রতর

.