Anubrata Mondal: কেষ্টর দিল্লি যাত্রা নিয়ে টানাপোড়েন অব্যাহত! ফিসচুলার সমস্যায় হাসপাতালে অনুব্রত

গরু পাচার কাণ্ডে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের করা মামলায় দিল্লি রাউস অ্যাভিনিউ আদালতে অঅনুব্রত মন্ডলকে কবে পেশ করা হবে, সেই বিষয়ে এখনো কোনও সদুত্তর পাওয়া যাচ্ছে না। গতকাল শুনানিতে অনুব্রত জানান, তাঁর ফিসচুলার সমস্যা বেড়েছে। মাঝেমাঝে রক্তপাতও হচ্ছে। তার পরই শনিবার তাঁকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়।

Updated By: Mar 4, 2023, 10:49 AM IST
Anubrata Mondal: কেষ্টর দিল্লি যাত্রা নিয়ে টানাপোড়েন অব্যাহত! ফিসচুলার সমস্যায় হাসপাতালে অনুব্রত
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অনুব্রতর দিল্লি যাত্রা নিয়ে টানাপোড়েন অব্যাহত। শনিবার কলকাতা হাইকোর্টে বিচারপতি বিবেক চৌধুরীর বিশেষ বেঞ্চে শুনানি রয়েছে। শুনানির পর সিদ্ধান্ত নেবে আসানসোল সংশোধনাগার। এদিকে এদিন কেষ্টকে নিয়ে যাওয়া হল হাসপাতালে। আসানসোল হাসপাতালে নিয়ে যাওয়া হয় অনুব্রতকে।গতকাল শুনানিতে অনুব্রত জানান, তাঁর ফিসচুলার সমস্যা বেড়েছে। মাঝেমাঝে রক্তপাতও হচ্ছে। তার পরই শনিবার তাঁকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়। আসানসোল সংশোধনাগার থেকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। 

আরও পড়ুন, Birbhum Blast: পাড়ুইয়ের তৃণমূল নেতার বাড়িতে বিস্ফোরণ, গুরুতর আহত ২

গরু পাচার কাণ্ডে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের করা মামলায় দিল্লি রাউস অ্যাভিনিউ আদালতে অঅনুব্রত মন্ডলকে কবে পেশ করা হবে, সেই বিষয়ে এখনো কোনও সদুত্তর পাওয়া যাচ্ছে না। ইডির করা মামলাকে চ্যালেঞ্জ করে অনুব্রত মণ্ডলের করা মামলা দিল্লি হাইকোর্ট খারিজ করে দিয়েছে। কলকাতা হাইকোর্ট শনিবার ডিভিশন বেঞ্চের শুনানি হবে। সেই শুনানির দিকেই কি তাকিয়ে থাকবে আসানসোল সংশোধনাগার কর্তৃপক্ষ? না দিল্লি নিয়ে যাওয়ার বিষয়ে তোরজোরড শুরু করবে তারা। সেই প্রশ্ন রয়েছে।

যদিও বা সংশোধনাগার কর্তৃপক্ষ সূত্রে জানা গিয়েছে, দিল্লি নিয়ে যাওয়ার জন্য তারা আসানসোল দুর্গাপুর পুলিসকে আগেই মেমো দিয়ে দিয়েছে। এখন দিল্লি নিয়ে যাওয়ার পুরো দায়িত্ব আসানসোল দুর্গাপুর পুলিসের। এদিকে দিল্লি যাত্রা রুখতে মরিয়া অনুব্রত। হাইকোর্টে আবেদন কেষ্টর আইনজীবীর। দিল্লির আদালতে অনুব্রতকে পেশের অনুমতি অনুমতি দিয়েছে আসানসোল কোর্টের। সেই নির্দেশকে চ্যালেঞ্জ করেই এই মামলা। যদিও খারিজ হয় সেই মামলা। 

আরও পড়ুন, Shantipur Local: চাকদহে লোকাল ট্রেনের সঙ্গে গাড়ির মুখোমুখি সংঘর্ষ.....

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.