Anubrata Mandal: খুবই অসুস্থ অনুব্রত, বাবার শরীর খারাপ শুনেই কেঁদে আকুল কেষ্টকন্যা!

আইনজীবী ও জেল কর্তৃপক্ষর কথায় মিল না থাকায় জল্পনা ছড়িয়েছে। ধোঁয়াশা কাটাতে আদালতের অনুমতি নিয়েই সংশোধনাগারে যাবেন  অনুব্রত মণ্ডলের আইনজীবী। 

Updated By: Aug 18, 2023, 08:51 PM IST
Anubrata Mandal: খুবই অসুস্থ অনুব্রত, বাবার শরীর খারাপ শুনেই কেঁদে আকুল কেষ্টকন্যা!

বাসুদেব চট্টোপাধ্যায়: অনুব্রত মণ্ডলের শরীর খুবই খারাপ। আর এই খবর শুনেই কাঁদতে শুরু করে দিলেন তাঁর মেয়ে সুকন্যা মণ্ডল। বিচারকের এজলাসের মধ্যেই কাঁদতে শুরু করে দেন কেষ্টকন্যা। বিচারকের এজলাসের মধ্যেই কাঁদতে শুরু করায়, বিচারক জানতে চান অনুব্রত মণ্ডলের কী হয়েছে? 

তখন অনুব্রত মণ্ডলের আইনজীবী বলেন, অনুব্রত মণ্ডল জেলেই রয়েছে বলে তিনি জানেন। কিন্তু সায়গেল হুসেন বলেন, অনুব্রত মণ্ডলকে ৭ নম্বর সেল থেকে ৩ নম্বর সেলে স্থানান্তরিত করা হয়েছে। সাধারণত ৩ নম্বর সেল সাজাপ্রাপ্ত আসামীদের থাকার জায়গা। তাই অনুব্রত মণ্ডলকে ওই জায়গায় কেন নিয়ে গিয়েছে জেল কর্তৃপক্ষ? তা বুঝতে পারছে না কেউই। 

ওদিকে, জেল কর্তৃপক্ষ আদালতকে জানিয়েছে অনুব্রত মণ্ডলের শরীর খুবই খারাপ। তাই তাঁকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এখন আইনজীবী ও জেল কর্তৃপক্ষর কথায় মিল না থাকায় জল্পনা ছড়িয়েছে। ধোঁয়াশা কাটাতে আদালতের অনুমতি নিয়েই সংশোধনাগারে যাবেন  অনুব্রত মণ্ডলের আইনজীবী। 

আইনজীবী গিয়ে অনুব্রত মণ্ডলের খবর নেওয়ার পরই তিনি বলতে পারবেন আসল সত্যটা কি! বিচারক এই মামলার পরবর্তী শুনানির তারিখ ধার্য করেছেন ২১ সেপ্টেম্বর। প্রসঙ্গত, এর আগে মেয়ে সুকন্যার গ্রেফতারির খবর পেয়ে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন অনুব্রত মণ্ডল। আদালতে ইডি-র তদন্তকারী অফিসারকে কেষ্ট বলেছিলেন, 'আপনাদের বিবেক বলে কিছু নেই? মেয়েটাকেও গ্রেফতার করলেন!'

আরও পড়ুন, Bengal Safari Park | White Royal Bengal Tiger: পর পর সন্তানের মৃত্যু! খাওয়া ভুলেছে শোকে কাতর সাফারি পার্কের কিকা...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.