Malda: মালদহে পুলিস পরিচয়ে বিজেপি নেতার হোটেলে তাণ্ডব....

অভিযোগ দায়ের করা হয়েছে ইংরেজবাজার থানায়। হোটেলের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেছেন তদন্তকারীরা। পুলিশ সুপার প্রদীপকুমার যাদব বলেন, ‘বিষয়টি তদন্ত করা হচ্ছে'। 

Updated By: Mar 5, 2023, 07:42 PM IST
Malda: মালদহে পুলিস পরিচয়ে বিজেপি নেতার হোটেলে তাণ্ডব....

রণজয় সিংহ: পুলিস পরিচয় দিয়ে বিজেপি নেতার হোটেলে তাণ্ডব? কর্মচারীদের মারধর? রেজিস্টার খাতা ছিনিয়ে নেওয়ার চেষ্টা? সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখার পর, তদন্তে নামল পুলিস। ঘটনাস্থল, মালদহের ইংরেজবাজার।

স্থানীয় সূত্রে খবর, বিজেপির দক্ষিণ মালদহ সাংগঠনিক জেলার সভাপতি পার্থসারথি ঘোষ। পেশায় তিনি হোটেল ব্যবসায়ী। হোটেলটি মালদহ ইংরেজবাজারের এলাকার  রবীন্দ্র অ্যাভিনিউতে। পার্থসারথি এখন রাজ্যের বাইরে। তাঁর হোটেলটি এখন সামলাচ্ছেন ছেলে স্মরণিক।

আরও পড়ুন: Howrah: বিপদে সহকর্মী, নিজের জীবন দিয়ে বাঁচালেন যুবক.....

অভিযোগ, শুক্রবার রাতে এক ব্যক্তির খোঁজে ওই হোটেলে এসেছিলেন ৪ জন । শুধু তাই নয়, নিজেদের আবার পুলিসকর্মী বলে পরিচয় দিয়েছিলেন তাঁরা! তারপর? বিজেপির নেতার ছেলের দাবি, হোটেলের কর্মীরা ওই চারজনকে জানান, যে ব্যক্তির খোঁজ করছেন, তিনি সকালে হোটেল ছেড়ে চলে গিয়েছেন। এরপরই হোটেলে তাণ্ডব শুরু হয়! 

কেন? অভিযোগ দায়ের করা হয়েছে ইংরেজবাজার থানায়। হোটেলের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেছেন তদন্তকারীরা। পুলিশ সুপার প্রদীপকুমার যাদব বলেন, ‘বিষয়টি তদন্ত করা হচ্ছে'। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.