Post poll Violence: অপরাধ ISF করেন! নেতার স্ত্রীকে মারধর, মাথার চুল কেটে নেওয়ার অভিযোগ

Bhangar News: ভোট পরবর্তী হিংসায় উত্তেজনা ভাঙরে আইএসএফ নেতার স্ত্রীকে মারধর ও চুল কেটে নেওয়ার অভিযোগ শাসক দলের দুষ্কৃতীদের বিরুদ্ধে। গোটা ঘটনার তদন্তে পুলিস।

Updated By: Jun 21, 2024, 02:46 PM IST
Post poll Violence: অপরাধ ISF করেন! নেতার স্ত্রীকে মারধর, মাথার চুল কেটে নেওয়ার অভিযোগ
ফাইল ছবি

প্রসেনজিৎ সর্দার: ভোট পরবর্তী হিংসায় আবার উত্তেজনা ছড়াল ভাঙরে। আইএসএফ করার অপরাধে মারধর ও মাথার চুল কেটে নেওয়ার অভিযোগ শাসকদলের দুষ্কৃতীদের বিরুদ্ধে। এমনই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা জেলার ভাঙড় থানার রানীগাছি এলাকায়। সূত্রের খবর, ভাঙড়ে আইএসএফ করার অপরাধে স্থানীয় আই এস এফ নেতার স্ত্রীর উপরে অত্যাচার। অভিযোগ শাসক দলের বিরুদ্ধে। 

আরও পড়ুন, Coal Scam: কয়লাকাণ্ডে গ্রেফতার এক ইসিএল কর্তা, তোলা হল আসানসোল আদালতে

অভিযোগ, গতকাল গভীর রাতে শাসক দলের পাঁচ জন দুষ্কৃতী ঘরে ঢুকে আইএসএফ নেতার স্ত্রীকে একা পেয়ে  প্রথমে মারধর করে। পাশাপাশি দা দিয়ে মাথার চুল কেটে নেওয়া হয় তার। এমনটাই অভিযোগ করলেন আক্রান্ত আইএসএফ সমর্থিত মহিলা। মারধর করার পর অচৈতন্য অবস্থায় ঘরের মেঝে পড়ে যায় তিনি। এরপর দুষ্কৃতীরা ওই মহিলাকে ফেলে পালিয়ে যায়।

পরে স্থানীয় প্রতিবেশী ও পরিবারের সহযোগিতায় জ্ঞান ফেরে ওই মহিলার বলে অভিযোগ। এরপর ঘটনাস্থলে আসে ভাঙড় থানার পুলিস। আহত অবস্থায় ওই মহিলাকে উদ্ধার করে চিকিৎসার জন্য নিয়ে যায় জিরানগাছা হাসপাতালে। এদিকে এই ঘটনায় উত্তেজনায় ছড়ায় এলাকায়। নির্যাতিত মহিলা বলেন, স্বামী আইএসএফ করে এবং আইএসএফের বুথ সভাপতি। আর বৃহস্পতিবার ভাঙরে বোমা উদ্ধার নিয়ে আমি মুখ খোলার কারণেই আমাকে মারধর করেছে শাসক দল। তবে সমস্ত ঘটনার কথা অস্বীকার করে শাসক দল। তদন্তে পুলিস। 

আরও পড়ুন, WB Weather Update: দুয়ারে বর্ষা, দক্ষিণের জেলাগুলিতে আজ বাড়বে বৃষ্টি

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.