Siliguri: বিবাহ-বহির্ভূত সম্পর্কের জেরে খুন, চার মাস পরে মাটি খুঁড়ে উদ্ধার মৃতদেহ

অঙ্কিতা মাহালির মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করেই ঘটনার সূত্রপাত।

Updated By: Sep 13, 2021, 06:33 PM IST
Siliguri: বিবাহ-বহির্ভূত সম্পর্কের জেরে খুন, চার মাস পরে মাটি খুঁড়ে উদ্ধার মৃতদেহ

নিজস্ব প্রতিবেদন: অঙ্কিতা মাহালির মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করেই ঘটনার সূত্রপাত।

৩১ অগাস্ট শিলিগুড়ির মাটিগাড়া সংলগ্ন এলাকায় চাঁদমুনি চা-বাগানের বাসিন্দা অঙ্কিতা মাহালি খুন হন। ঠিক তার পরের দিন, অর্থাৎ ১ সেপ্টেম্বরে শিলিগুড়ি নিউ চামটা এলাকায় উদ্ধার হয় অঙ্কিতার দেহ। যাকে কেন্দ্র করে ওই সময় চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়। মৃতের দেহ শনাক্ত করেন অঙ্কিতার মা। 

তাঁর অভিযোগ, তাঁর মেয়েকে খুন করেছে তাঁর জামাই সুমন খারিয়া। সেই সময় এলাকা ছেড়ে গা ঢাকা দেয় সুমন। অঙ্কিতার মায়ের অভিযোগের ভিত্তিতেই চলতি মাসের ৭ তারিখে শিলিগুড়ির অদূরে সুমন খারিয়াকে গ্রেফতার করে পুলিস। জিজ্ঞাসাবাদ করে পুলিস জানতে পারে, এই খুনের পেছনে আখতার হোসেন নামে এক ব্যক্তি জড়িত। পুলিশ আরও জানতে পারে, আখতারের সঙ্গে মৃত অঙ্কিতার বিবাহ-বহির্ভূত সম্পর্ক ছিল। 

আরও পড়ুন: Bandel: বন্ধুর কথায় ব্যাঙ্ক অ্যাকাউন্ট খুলে ফাঁদে পড়ুয়া, বলাগড় থেকে গ্রেফতার করল UP Police

এর পর চলতি মাসের ১০ তারিখে  আখতার মাটিগাড়া পুলিসের হাতে ধরা পড়ে। মাটিগাড়া থানার পুলিস তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের পর  উঠে আসে চাঞ্চল্যকর তথ্য। 

জেরার মুখে আখতার হোসেন জানায়, সে তার প্রেমিকাকেও ধর্ষণ করে খুন করে। তার বিবাহ-বহির্ভূত সম্পর্কের কথা প্রেমিকা জেনে যাওয়ার ফলেই মাস চারেক আগে প্রেমিকাকে খুন করে তাঁর মৃতদেহ মাটিগাড়া থানার কিছুটা দূরে শুটকির গোডাউনের পেছনে এক পরিত্যক্ত ঝোপে মাটিতে পুঁতে রাখে সে। জানা যায়, পরকীয়াকে কেন্দ্র করে মদ্যপ অবস্থায় বচসা বাঁধে দুজনের মধ্যে। তার জেরেই খুন করে সে প্রেমিকাকে। 

আখতার হোসেনের স্বীকারোক্তির ভিত্তিতে সোমবার ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে মাটিগাড়া থানার পুলিস পৌঁছয় শুটকি গোডাউন সংলগ্ন এলাকায়। মাটি খুড়ে উদ্ধার হয় প্রেমিকার মৃতদেহ। মেয়ের মৃতদেহ শনাক্ত করেন তাঁর মা।  দেহ ময়না তদন্তের জন্য নিয়ে যাওয়া হয় উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুন: Baruipur: আচমকাই বিকট শব্দে উড়ে গেল ফার্নেসের ছাদ; আহত ১৫ শ্রমিক, আশঙ্কাজনক ৪

.