ভোটের দামাম বেজে গেল জঙ্গলমহলে; উমা বললেন, সব সিট তৃণমূলের

স্পষ্ট ভাবে ঝাড়গ্রাম অঞ্চলের যুব সমাজকে বার্তা দিলেন ঝাড়গ্রামের প্রাক্তন সাংসদ।

Updated By: Oct 1, 2020, 01:44 PM IST
ভোটের দামাম বেজে গেল জঙ্গলমহলে; উমা বললেন, সব সিট তৃণমূলের

নিজস্ব প্রতিবেদন:  অত্যন্ত স্পষ্ট ভাবে ঝাড়গ্রাম অঞ্চলের যুব সমাজকে বার্তা দিলেন ঝাড়গ্রামের প্রাক্তন সাংসদ।

পুজোর আগেই ভোটের দামামা বেজে গেল ঝাড়গ্রামে। একদিকে ঝাড়গ্রামের প্রাক্তন সাংসদ ড. উমা সরেন বলছেন, ঝাড়গ্রামের সব সিট তৃণমূলই জিতবে। অন্য দিকে, ঝাড়গ্রামেরই এক চায়ে-পে চর্চার আসরে সাংবাদিকদের প্রশ্নের মুখোমুখি হয়ে বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় সটান বলে দিচ্ছেন উন্নয়ন না করায় আসন্ন ভোটে হাতেনাতে ফল পাবে তৃণমূল।

আজ, ঝাড়গ্রামের লোধাশুলিতে জেলার নবনির্বাচিত যুব কমিটির প্রথম মিটিং ছিল। সেই মিটিংয়ে বক্তব্য রাখেন উমা। তিনি বলেন, জঙ্গলমহলের সব সিট জেতানোর দায়িত্ব আমার। আপনারা শুধু জঙ্গলমহলের মা, বাংলার মা, তথা দেশ মা'র মাতৃ আরাধনা করুন। জঙ্গলমহলের সব সিট জেতানোর দায়িত্ব আমি নিচ্ছি। যে যা করছে, করতে দিন। আপনারা শুধু মাতৃ আরাধনায় মন দিন।

লোধাশুলিতে যুব কমিটির প্রথম মিটিংয়ে এই ভাবেই মাতৃ আরাধনার মধ্যে দিয়ে ভোটের দামামা বাজিয়ে দিলেন উমা। তাঁর বক্তব্য, আমাদের কাছে জীবন্ত মা দুর্গা আছেন। তিনি চান, জঙ্গলমহলের সমস্ত মানুষ ভালো থাকুক। জঙ্গলমহলকে স্বপ্ন দেখতে সাহায্য করেছেন তিনি। জঙ্গলমহলকে সমস্ত কিছু দিয়েছেন। তাই আপনারা নিশ্চিন্ত থেকে শুধু মাতৃ-আরাধনায় মন দিন।

প্রসঙ্গত, পঞ্চায়েত ভোট, লোকসভা ভোটে জঙ্গলমহলে তৃণমূলের খারাপ ফল হয়েছে। গত লোকসভা ভোটে প্রাক্তন সাংসদের সরে দাঁড়ানোটা সম্ভবত জঙ্গলমহলের মানুষ ঠিক ভাবে নেননি। হয়তো সেটা আঁচ করেই তিনি সমস্ত জঙ্গলমহলের মানুষকে এই বলে আশ্বস্ত করলেন, যে, জঙ্গলমহলের সব সিট জেতানোর দায়িত্ব তাঁর।

বর্তমান পরিস্থিতিতে এ ভাবে সরাসরি সমস্ত সিট দখল রাখার ঘোষণা যথেষ্ট তাৎপর্যপূর্ণ। প্রাক্তন সাংসদের এ ধরনের বক্তব্যে যথেষ্টই সাড়া পড়ে গিয়েছে যুবদলের সদস্যদের মধ্যে।

আরও পড়ুন: বেকার, বিয়ে হচ্ছে না, বাড়ছে ধর্ষণ! সুপ্রিম কোর্টের প্রাক্তন বিচারপতির অদ্ভুত যুক্তি

.