ভেঙে ফেলা ভ্যাট নতুন করে তৈরি করা নিয়ে মেদিনীপুর শহরের ২০ নং ওয়ার্ডে টানাপোড়েন

ভেঙে ফেলা ভ্যাট নতুন করে তৈরি করা নিয়ে মেদিনীপুর শহরের ২০ নং ওয়ার্ডে টানাপোড়েন। এলাকাবাসীর দাবি, ময়লার দুর্গন্ধে টেকা দায়। তাই নতুন করে আর ভ্যাট নয়। তবে ব্যবসায়ীদের বক্তব্য, বাজারের ময়লা ফেলার জন্য ভ্যাট প্রয়োজন। এই দাবিতে রাস্তা অবরোধও করে তারা। একই জায়গায় ভ্যাট তৈরির আশ্বাস দিয়েছেন স্থানীয় কাউন্সিলর।

Updated By: May 23, 2017, 08:29 PM IST
ভেঙে ফেলা ভ্যাট নতুন করে তৈরি করা নিয়ে মেদিনীপুর শহরের ২০ নং ওয়ার্ডে টানাপোড়েন

ওয়েব ডেস্ক: ভেঙে ফেলা ভ্যাট নতুন করে তৈরি করা নিয়ে মেদিনীপুর শহরের ২০ নং ওয়ার্ডে টানাপোড়েন। এলাকাবাসীর দাবি, ময়লার দুর্গন্ধে টেকা দায়। তাই নতুন করে আর ভ্যাট নয়। তবে ব্যবসায়ীদের বক্তব্য, বাজারের ময়লা ফেলার জন্য ভ্যাট প্রয়োজন। এই দাবিতে রাস্তা অবরোধও করে তারা। একই জায়গায় ভ্যাট তৈরির আশ্বাস দিয়েছেন স্থানীয় কাউন্সিলর।

দাবি-পাল্টা দাবিতে সরগরম এলাকা। ঘটনার সূত্রপাত কয়েকদিন আগে। ফুটপাথ সম্প্রসারণ করতে গিয়ে রাস্তার পাশে থাকা ভ্যাট ও প্রস্রাবাগারটি ভেঙে ফেলা হয়। নতুন করে তৈরি করতে গেলে পুরকর্মীদের বাধা দেয় এলাকাবাসীরা। তাদের অভিযোগ, কোনওদিনই সেভাবে পরিস্কার করা হত না ভ্যাট ও প্রস্রাবাগারটি।

এরপরেই ভ্যাট তৈরির দাবিতে আন্দোলন শুরু করে স্থানীয় ব্যবসায়ী সমিতি। মঙ্গলবার এই দাবিতে পথ অবরোধও করে তারা। ভ্যাট পরিস্কার না রাখার অভিযোগ উড়িয়ে দিয়ে এলাকার কাউন্সিলরের আশ্বাস, সাধারণের  প্রয়োজনে একই জায়গাতে ফের গড়ে তোলা হবে ভ্যাট ও প্রস্রাবাগার। দাবি-পাল্টা দাবিতে মেদিনীপুর শহরের কুড়ি নম্বর ওয়ার্ডে উত্তেজনা চরমে।

.