প্রতিবাদী খুনে ধৃতদের ফাঁসির দাবিতে পুলিস-জনতা খন্ডযুদ্ধ

প্রতিবাদী খুনে ধৃতদের ফাঁসির দাবিতে পুলিস-জনতা খন্ডযুদ্ধ। পুলিসের গাড়ি ভাঙচুর, ইটবৃষ্টি, পুলিসের লাঠিচার্জ। সবমিলিয়ে রণক্ষেত্রে কোচবিহার আদালত চত্বর।  দিন পনেরো আগে পঞ্চায়েতে আর্থিক দুর্নীতির প্রতিবাদ করে খুন হন সুভাষ রায়। ধৃতদের আদালতে পেশের সময়ই উত্তাল হয়ে  ওঠে কোর্ট চত্বর।

Updated By: Jun 10, 2017, 08:48 PM IST
প্রতিবাদী খুনে ধৃতদের ফাঁসির দাবিতে পুলিস-জনতা খন্ডযুদ্ধ

ওয়েব ডেস্ক: প্রতিবাদী খুনে ধৃতদের ফাঁসির দাবিতে পুলিস-জনতা খন্ডযুদ্ধ। পুলিসের গাড়ি ভাঙচুর, ইটবৃষ্টি, পুলিসের লাঠিচার্জ। সবমিলিয়ে রণক্ষেত্রে কোচবিহার আদালত চত্বর।  দিন পনেরো আগে পঞ্চায়েতে আর্থিক দুর্নীতির প্রতিবাদ করে খুন হন সুভাষ রায়। ধৃতদের আদালতে পেশের সময়ই উত্তাল হয়ে  ওঠে কোর্ট চত্বর।

ধৃতদের ফাঁসির দাবিতে রক্তাক্ত কোচবিহার আদালত চত্বর। ধৃতদের আদালতে নিয়ে যাওয়ার সময়েই পুলিসের সঙ্গে ধস্তাধস্তি বিক্ষোভকারীদের।

দিন পনেরো আগেই পঞ্চায়েতের আর্থিক দুর্নীতির প্রতিবাদ করায় খুন হন তৃণমূল কর্মী সুভাষ রায়। পুলিসের খাতায় নাম ওঠে উপপ্রধান কালী শঙ্কর রায় সহ বারো জনের। ধৃত বারোজনকে শনিবার আদালতে পেশের আগেই  রণক্ষেত্রের চেহারা নেয় আদালত চত্বর। ধৃতদের জনতার হাতে ছেড়ে দেওয়ার দাবি ওঠে। পুলিসের ঘেরাটোপ ভেঙে ধৃতদের মারধরও করে বিক্ষোভকারীরা।

আদালত থেকে ধৃতদের বের করে নিয়ে যাওয়ার সময় ফের জনতার বিক্ষোভের মুখে পড়তে হয় পুলিসকে। গাড়ির সামনে শুয়ে পড়ে কিছু বিক্ষোভকারী। ধৃতদের লক্ষ্য করে শুরু হয় ইটবৃষ্টি। ইটের ঘায়ে জখম হন বেশকয়েকজন পুলিস  কর্মী ও আন্দোলনকারী। আদালত চত্বর থেকে গাড়িতে ধৃতদের তুলতে গিয়ে হিমশিম অবস্থা হয় পুলিসের। কোনওক্রমে পরিস্থিতি সামলে ধৃতদের গাড়িতে তোলে পুলিস।

.