শ্যামপুরে ভোটারদের প্রভাবিত করতে বুথের মুখে বিক্ষোভ করানো হচ্ছে, অভিযোগ তনুশ্রীর

তৃতীয় দফার ভোট গ্রহণ চলছে। বিক্ষিপ্ত অশান্তির খবর সকাল থেকেই শিরোনামে। অভিনেত্রী বিজেপি তারকা প্রার্থী তনুশ্রী চক্রবর্তীর এলাকায় ভোটগ্রহণ চলছে। শ্যামপুর বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সকাল থেকেই বুথে বুথে ঘুরছেন। তাঁর পচাত্তর নম্বর বুথ ও দুশো চুয়ান্ন নম্বর বুথে বিক্ষোভোর মুখে পড়তে হয় অভিনেত্রীকে। 

Updated By: Apr 6, 2021, 04:21 PM IST
শ্যামপুরে ভোটারদের প্রভাবিত করতে বুথের মুখে বিক্ষোভ করানো হচ্ছে, অভিযোগ তনুশ্রীর

নিজস্ব প্রতিবেদন: তৃতীয় দফার ভোট গ্রহণ চলছে। বিক্ষিপ্ত অশান্তির খবর সকাল থেকেই শিরোনামে। অভিনেত্রী বিজেপি তারকা প্রার্থী তনুশ্রী চক্রবর্তীর এলাকায় ভোটগ্রহণ চলছে। শ্যামপুর বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সকাল থেকেই বুথে বুথে ঘুরছেন। তাঁর পচাত্তর নম্বর বুথ ও দুশো চুয়ান্ন নম্বর বুথে বিক্ষোভোর মুখে পড়তে হয় অভিনেত্রীকে। 

আরও পড়ুন: বিজেপি কর্মী অভিনেতা অনিন্দ্যপুলককে প্রাণে মারার হুমকি, উদ্বেগে পোস্ট স্ত্রীর

তনুশ্রীর অভিযোগ-গত কুড়ি বছর ধরে বিধায়ক পদে রয়েছেন তৃণমূল কংগ্রেস প্রার্থী কালিপদ মন্ডল। এতদিন ধরে যে জায়গা তিনি ধরে রেকেছেন আজ তা হাতছাড়া হতে চলেছে। সেটাই মেনে নিতে পারছেন না। এর জন্যই  বুথে বুথে হামলা করাচ্ছেন তিনি। ভোটারদের বুথে ঢোকার মুখেই উত্তেজিত করে দিচ্ছেন বিরোধীরা। ভোটারদের প্রভাবিত করে দৃষ্টি আকর্ষণ করা হচ্ছে। এক বিজেপি কর্মীর মাথাও ফাটিয়ে দেওয়ার অভিযোগ করেছেন অভিনেত্রী। হাসপাতালে ভর্তি বৃদ্ধকে দেখতে গিয়েছিলেন অভিনেত্রী। বিজেপি কর্মীরা তাঁকে ঘিরে ধরে বিচারের আর্জি জানান। 

আরও পড়ুন: বিজেপির তারকা প্রার্থী 'যশ'-র প্রচারে 'মহা' তারকা মিঠুন

অন্যদিকে শ্যামপুর  কুমারগড় ৬৭ নং বুথে জোকা প্রাইমারি স্কুলেও পৌছে যান তনুশ্রী। শাশুড়ির হয়ে বৌমা ভোট দিয়ে দেওয়ার প্রতিবাদ করায় প্রার্থী তনুশ্রী চক্রবর্তী কে ঘিরে হুমকির অভিযোগ। তিনি এলাকায় এসে ভোট পক্রিয়া ব্যাহত করছেন বলে অভিযোগ করেন একাংশ। শাশুড়ি চোখে দেখতে পান না বলে বৌমা তাঁর ভোট দিয়ে দেন, পোলিং এজেন্টদের কাছে গিয়ে তনুশ্রী প্রশ্ন করতেই  হুমকির সুর তাঁদের গলায়। কোনও অ্যাপলিকেশন ছাড়াই মুখের কথায় একজনের ভোট অন্যজনকে দিতে দেওয়া হল তা নিয়ে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। নির্বাচন কমিশনে অভিযোগ জানিয়েছেন শ্যামপুরের বিজেপি প্রার্থী তনুশ্রী চক্রবর্তী।

.