ভাটপাড়ায় থানার সামনে বোমাবাজি, পরিস্থিতি সামলাতে গুলি পুলিসের

রবিবার রাত থেকে নতুন করে উত্তেজনা ছড়িয়েছে কাঁকিনাড়া-ভাটপাড়ায়। এলাকায় নতুন করে  দুই দুষ্কৃতী দলের মধ্যে বোমাবাজি শুরু হয়।

Updated By: Jul 15, 2019, 03:17 PM IST
ভাটপাড়ায় থানার সামনে বোমাবাজি, পরিস্থিতি সামলাতে গুলি  পুলিসের

নিজস্ব প্রতিবেদন:  নতুন করে উত্তপ্ত ভাটপাড়া, কাঁকিনাড়া। চলছে বেপরোয়া বোমাবাজি, পুলিসের সঙ্গে গুলির লড়াই দুষ্কৃতীদের। এখনও পর্যন্ত ৫ রাউন্ড গুলি চালিয়েছে পুলিস। সকাল ৯টা থেকে ভাটপাড়ার ঘোষপাড়া রোডে ষাটটিরও বেশি বোমা পড়েছে। পুলিসের সামনেই চলছে বোমাবাজি। এদিন ভাটপাড়া পুরসভাতেও চলে বিক্ষোভ। আতঙ্কিত হয়ে পড়েন পুরকর্মীরা। 

 

রবিবার রাত থেকে নতুন করে উত্তেজনা ছড়িয়েছে কাঁকিনাড়া-ভাটপাড়ায়। এলাকায় নতুন করে  দুই দুষ্কৃতী দলের মধ্যে বোমাবাজি শুরু হয়। প্রতিবাদে সোমবার সকাল থেকে রেল অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন স্থানীয় বাসিন্দারা। বন্ধ হয়ে যায় শিয়ালদা মেন লাইনের ট্রেন চলাচল। ট্রেনেই আটকে থাকেন নিত্যযাত্রীরা। প্রায় ঘণ্টা দুয়েক পর পরিস্থিতি বদলায়। অবরোধ তুলে নেন বিক্ষোভকারীরা।

মনুয়াকাণ্ড: অনুপম সিংহ হত্যা মামলায় রায়দান স্থগিত বারাসত আদালতে, হতাশ পরিবার

ভাটপাড়ার পরিস্থিতি নিয়ন্ত্রণে প্রশাসনের হস্তক্ষেপের দাবিতে ভাটপাড়া থানায় বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয়রা। এরই মধ্যে ঘোষপাড়া রোডে শুরু হয় বোমাবাজি। একটি বাড়িতে ৩-৪ টি বোমা পড়েছে বলে অভিযোগ। আহত হয় এক শিশুও। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। পুলিসের সামনেই চলতে থাকে বোমাবাজি। পরিস্থিতি নিয়ন্ত্রণে ৫ রাউন্ড গুলি চালাতে হয় পুলিসকে। সাধারণ মানুষকেই পুলিস তুলে নিয়ে যাচ্ছে বলে অভিযোগ স্থানীয় বাসিন্দাদের। 

সকাল থেকেই বন্ধ এলাকার দোকানপাট। শুনশান রাস্তা। স্কুলগুলিও বন্ধ করে দেওয়া হয়েছে। বারবার এভাবে গুলি-বোমার লড়াইয়ে ত্রস্ত ভাটপাড়া-কাঁকিনাড়ার বাসিন্দারা।  

.