হাওড়ায় চলবে মেট্রো, কিন্তু কোথায় হবে পার্কিং? আলোচনায় প্রশাসন

প্রথম পর্যায়ের বৈঠকে ঠিক হয় হাওড়া শরৎ সদনের দু পাশে পার্কিং এর ব্যবস্থা করা হবে। 

Updated By: Apr 5, 2022, 06:40 PM IST
হাওড়ায় চলবে মেট্রো, কিন্তু কোথায় হবে পার্কিং? আলোচনায় প্রশাসন
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: বছরখানেকের মধ্যেই হাওড়া ময়দান থেকে চালু হতে চলেছে মেট্রো রেল। এরপরে জানজট এড়াতে বৈঠক করল হাওড়া পুরনিগম, পুলিস এবং প্রশাসন।

এমনিতেই যানজটের শহর হাওড়া। মেট্রো চালু হলে মানুষের আসা যাওয়া বাড়বে। একই সঙ্গে বাড়বে গাড়ির সংখ্যা। এই পরিস্থিতিতে কীভাবে যানজটের সমস্যা ও পার্কিং এর সমস্যা মেটানো হবে তাই নিয়ে হাওড়া পূরনিগম,পুলিশ ও প্রশাসনের সাথে জরুরী বৈঠক করলো মেট্রোরেল কর্তৃপক্ষ।

বৈঠকে উপস্থিত ছিলেন পুরনিগমের প্রশাসক মন্ডলীর চেয়ারম্যান,কমিশনার,হাওড়ার মহকুমা শাসক। সঙ্গে ছিলেন ডি সি ট্রাফিক এবং মেট্রোরেলের আধিকারিকরা। প্রথম পর্যায়ের বৈঠকে ঠিক হয় হাওড়া শরৎ সদনের দু পাশে পার্কিং এর ব্যবস্থা করা হবে। 

আরও পড়ুন: Mao Bandh: মাওবাদীদের ডাকা বনধে শুনসান বেলপাহাড়ি; চলল না বাস, বন্ধ দোকানপাট

সেখান থেকে দোকান সরিয়ে আগের জায়গায় ফিরিয়ে দেওয়া হবে। অস্থায়ীভাবে থাকা বাসস্ট্যান্ড সরিয়ে দেওয়া হবে। এছাড়াও আরও বেশ কিছু প্রস্তাব দেওয়া হয়। এর পাশাপাশি শ্রী মার্কেটের ব্যবসায়ীদের উপস্থিতিতে তাদের স্টল বন্টন নিয়েও আলোচনা করা হয় বৈঠকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.