আর্থিক তছরূপে অভিযুক্ত পঞ্চায়েত প্রধান, প্রতিবাদে পথ অবরোধ এলাকাবাসীর

অভিযোগ, সরকারি বিভিন্ন প্রকল্পের কোটি কোটি টাকা প্রতারণা করেছেন ওই ব্যক্তি। অবিলম্বে প্রধানকে গ্রেফতারের দাবিতে রবিবার রায়গঞ্জের শিলিগুড়ি মোড়ে ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান বিন্দোল গ্রামের বাসিন্দারা।

Updated By: Jun 23, 2019, 03:49 PM IST
আর্থিক তছরূপে অভিযুক্ত পঞ্চায়েত প্রধান, প্রতিবাদে পথ অবরোধ এলাকাবাসীর

নিজস্ব প্রতিবেদন: কাটমানি নিয়ে শোরগোল গোটা রাজ্য। এবার আর্থিক তছরূপের অভিযোগ উঠল পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ ব্লকের বিন্দোল গ্রাম পঞ্চায়েতে। অভিযোগ, সরকারি বিভিন্ন প্রকল্পের কোটি কোটি টাকা প্রতারণা করেছেন ওই ব্যক্তি। অবিলম্বে প্রধানকে গ্রেফতারের দাবিতে রবিবার রায়গঞ্জের শিলিগুড়ি মোড়ে ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান বিন্দোল গ্রামের বাসিন্দারা।

আরও পড়ুন: চোপড়ায় ধারাল অস্ত্রের আঘাতের জঘম বিজেপি কর্মী, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

এদিন সঙ্গে ছিলেন সশস্ত্র আদিবাসিরাও। অপ্রতিকর ঘটনা এড়াতে বিশাল পুলিস বাহিনী মোতায়েন করা হয় এলাকায়। জাতীয় সড়ক অবরোধের কারণে যান চলাচল বন্ধ হয়ে পড়ে দীর্ঘক্ষণ। নাগরিক কমিটির অভিযোগ, একাধিক সরকারি প্রকল্পে ৩ কোটি ৪৭ লক্ষ টাকা পঞ্চায়েত প্রধান কাজ না করে নিয়ে নেওয়া হয়েছে। উপযুক্ত প্রমান সহকারে প্রশাসনের কাছে তথ্য তুলে দেওয়া সত্বেও পুলিশ প্রশাসন হাত গুটিয়ে বসে আছে।প্রধানের গ্রেফতারের দাবিতে তাদের এই আন্দোলন বলে নাগরিক কমিটির নেতা ফইজুল হক জানিয়েছেন। আগামী একসপ্তাহের মধ্যে অভিযুক্তদের বিরুদ্ধে পুলিশ প্রশাসন আইনগত ব্যবস্থা গ্রহন করবে।

এই আশ্বাস পাবার পর আন্দোলনকারিরা অবরোধ তুলে নেয়।

.