স্ত্রী-মেয়েকে খুনে নিজের ফাঁসি চাইল 'অনুতপ্ত' শেখর

নিজেই নিজের ফাঁসি চাইল হাবড়ায় স্ত্রী ও মেয়ে খুনে অভিযুক্ত শেখর দেবনাথ। স্ত্রী-মেয়েকে খুনের কথা আগেই স্বীকার করেছে সে। মানসিকভাবে ভেঙে পড়েই এবার নিজের ফাঁসি দাবি করল শেখর।

Updated By: Mar 22, 2018, 07:18 PM IST
স্ত্রী-মেয়েকে খুনে নিজের ফাঁসি চাইল 'অনুতপ্ত' শেখর

নিজস্ব প্রতিবেদন : নিজেই নিজের ফাঁসি চাইল হাবড়ায় স্ত্রী ও মেয়ে খুনে অভিযুক্ত শেখর দেবনাথ। স্ত্রী-মেয়েকে খুনের কথা আগেই স্বীকার করেছে সে। মানসিকভাবে ভেঙে পড়েই এবার নিজের ফাঁসি দাবি করল শেখর।

বাজারে ১২ লক্ষ টাকারও বেশি দেনা হয়ে গিয়েছিল। শেখর চেয়েছিল বাড়ি বিক্রি করে দেনা শুধতে। কিন্তু রাজি হননি স্ত্রী মিঠু। মেয়ে পূজাও রাজি হয়নি বাড়ি বিক্রি করতে। এই নিয়ে ৩ জনের বেশ কয়েকবার বাগবিতণ্ডাও হয়। তারই পরিণাম এই নৃশংস হত্যালীলা।

আরও পড়ুন, দরজা খুলতেই চোখে পড়ল আপত্তিকর অবস্থায় যুগলকে, শহরে মধুচক্রের পর্দাফাঁস

জেরায় শেখর জানিয়েছে, শনিবার জোড়া খুনের পর ৩ বোতল মদ কিনে আনে শেখর। সেই রাতেই এক বোতল মদ খেয়ে ফেলে। অপ্রকৃতস্থ অবস্থায় ঘুমিয়ে পড়ে সে। ঘুম ভাঙলে আরও এক বোতল মদ খেয়ে ফেলে। তারপর আবার ঘুমিয়ে পড়ে। এরপর ঘুম ভাঙলে একই ঘটনার পুনরাবৃত্তি করে। মদ খেয়েই সোমবার দুপুর পর্যন্ত বেহঁশ ছিল শেখর। স্ত্রী-মেয়েকে খুন করে মদের ঘোরে ঘুমিয়েই কেটেছে দুটো দিন। সোমবার দুপুরের পড়ে সম্বিত ফিরলে শুরু হয় অসলংগ্ন কথাবার্তা।

আরও পড়ুন, "কুকীর্তির টাকাতেই ৩টে বাড়ি, ২টো গাড়ি", প্রধানশিক্ষকের বিরুদ্ধে বিস্ফোরক স্কুলেরই শিক্ষক

অন্যদিকে জোড়া খুনে শেখর যে কাঠ ব্যবহার করেছিল, তা উদ্ধার করেছে পুলিস। শনিবার নিজের স্ত্রী-মেয়েকে খুন করে বিছানার তলাতেই কাঠটি লুকিয়ে রেখেছিল অভিযুক্ত। তারপর সেই বিছানাতেই দুদিন নিশ্চিন্তে ঘুমিয়েছে শেখর। হাবড়াকাণ্ডে খুনি এই মানসিকতা দেখে তাজ্জব তদন্তকারীরাও।

.