Kharagpur IIT Incident: চরম অবসাদ নাকি অন্য কোনও কারণ? কেন ভয়ংঙ্কর পদক্ষেপ আইআইটি খড়গপুরের ছাত্রীর?

ফের শিরোনামে আইআইটি খড়গপুর, উদ্ধার বিটেক চতুর্থবর্ষের এক ছাত্রীর ঝুলন্ত দেহ! ক্য়াম্পাস জুড়ে তুমুল হইচই। 

Updated By: Jun 17, 2024, 07:07 PM IST
Kharagpur IIT Incident: চরম অবসাদ নাকি অন্য কোনও কারণ? কেন ভয়ংঙ্কর পদক্ষেপ আইআইটি খড়গপুরের ছাত্রীর?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের শিরোনামে আইআইটি খড়গপুর, উদ্ধার বিটেক চতুর্থবর্ষের এক ছাত্রীর ঝুলন্ত দেহ! ক্য়াম্পাস জুড়ে তুমুল হইচই। সোমবার সকালে আইআইটি খড়গপুরের সরোজিনী নাইডু ও ইন্দ্রা গান্ধী হলের পড়ুয়ারা হোস্টেলের ছাদ থেকে চতুর্থবর্ষের ওই ছাত্রীকে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখতে পায়। সঙ্গে সঙ্গে খড়গপুর টাউন থানায় খবর দেওয়া হয়। পুলিস এসে মৃতদেহ উদ্ধার করে খড়গপুর মহকুমা হাসপাতালে নিয়ে যায়।  

আরও পড়ুন: Maoists Killed in Chhattisgarh: যৌথবাহিনীর অভিযানে ফের সাফল্য! ছত্তীসগঢ়ে নিহত ৮ মাওবাদী....

আইআইটি কর্তৃপক্ষের তরফে জানা গিয়েছে, মৃত ছাত্রীর নাম দেবিকা পিল্লাই। বাড়ি কেরালায়। কিছুদিন আগেই ছুটিতে বাড়ি গিয়েছিল দেবিকা। ঠিক কী কারণে এই ভয়ঙ্কর পথ বেছে নিল মাত্র ২১ বছরের দেবিকা, কোনও মানসিক অসবাদে ভুগছিল না কি নেপথ্যে অন্য কারণ, উঠছে প্রশ্ন। যদিও এই ঘটনায় কোনও সদুত্তর এখনও দিতে পারেনি কর্তৃপক্ষ। ইতিমধ্যেই জোরকদমে তদন্তে নেমে পড়েছে পুলিস। ক্যাম্পাসের অন্যান্য ছাত্র-ছাত্রীদেরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আইআইটি খড়গপুরে আগেও পড়ুয়া আত্মহত্যার ঘটনা ঘটেছে। গত বছর অক্টোবর মাসে কে কিরণ চন্দ্র নামে তেলেঙ্গানার এক ছাত্র আত্মহত্যা করে।

আপনি কি অবসাদগ্রস্ত? বিষণ্ণ? চরম কোনও সিদ্ধান্ত নেবেন না। আপনার হাত ধরতে তৈরি অনেকেই। কথা বলুন প্লিজ... 

iCALL (সোম-শনি, ১০টা থেকে ৮টা) ৯১৫২৯৮৭৮২১

কলকাতা পুলিস হেল্পলাইন (সকাল ১০টা-রাত ১০টা, ৩৬৫ দিন) ৯০৮৮০৩০৩০৩, ০৩৩-৪০৪৪৭৪৩৭ 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.