Abhishek Banerjee :'মানুষ যাঁকে মান্যতা দেবে, তৃণমূল তাঁকে প্রার্থী করে নির্বাচনে জেতাবে'

শিয়রে পঞ্চায়েত ভোট। কোচবিহার, জলপাইগুড়ি ঘুরে জনসংযোগ যাত্রায় এখন উত্তর দিনাজপুরে অভিষেক।

Updated By: May 1, 2023, 06:46 PM IST
Abhishek Banerjee :'মানুষ যাঁকে মান্যতা দেবে, তৃণমূল তাঁকে প্রার্থী করে নির্বাচনে জেতাবে'

প্রবীর চক্রবর্তী: পঞ্চায়েত ভোটের আগে জনসংযোগে অভিষেক বন্দ্যোপাধ্যায়। উত্তর দিনাজপুরের ইটাহারে তিনি বললেন, 'মানুষ যাঁকে মান্যতা দেবে, তৃণমূল সর্বশক্তি দিয়ে তাঁকে প্রার্থী করে নির্বাচনে জেতাবে'।

শিয়রে পঞ্চায়েত ভোট। কাকে প্রার্থী চান? গোপন ব্যালটে এবার মতামত জানাবেন সাধারণ মানুষই। কাকদ্বীপ থেকে কোচবিহার। জনসংযোগ যাত্রায় অভিষেক বন্দ্যোপাধ্যায়। কর্মসূচির পোশাকি নাম, তৃণমূলে 'নবজোয়ার'। 

২৫ এপ্রিল, মঙ্গলবার কোচবিহার থেকে কর্মসূচির সূচনা করেছিলেন। জলপাইগুড়ি হয়ে এখন উত্তর দিনাজপুরে অভিষেক। মঞ্চে নয়, এদিন ইটাহারে গাড়ির মাথায় উঠে পড়েন তিনি! চারপাশে তখন কার্যত জনসমুদ্র। 

অভিষেক বলেন, 'মানুষকে আমরা আগামীদিনে প্রার্থী বাছার জন্য পূর্ণ স্বাধীনতা দিয়েছি। আমি আপনাদের একটা নম্বর দিয়ে যাচ্ছি। নম্বরটা লিখে নিন। আগামীকাল সকাল ৯টা থেকে সন্ধে ৬ পর্যন্ত, এবং প্রতিদিন সকাল ৯ থেকে সন্ধে ৬ অবধি,  আপনারা মতামত দিয়ে জানান, কোন পঞ্চায়েত আপানার কাকে প্রার্থী দেখতে চান'।

পঞ্চায়েত ভোটে আগে ফের কেন্দ্রের বিরুদ্ধে অভিযোগে সরব হন অভিষেক। ইটাহারের উপস্থিত জনতাকে উদ্দেশ্য করে বলেন, 'এই যে বাংলার মানুষের প্রতি ধারাবাহিক বঞ্চনা। আগামিদিন যদি দিল্লির বুকে আন্দোলন সংগঠিত করি, আপনারা যাবেন তো? নিয়ে যাওয়ার দায়িত্ব আমার, রাখা দায়িত্ব আমার। কিন্তু বাংলার মানুষের গায়ে জোর, আর মানসিকতা দিল্লির নেতাদের একবার দেখাতে হবে'। 

আরও পড়ুন: তৃণমূলের সভায় এসে বজ্রাঘাতে মৃত্যু, আর্থিক সাহায্যের সঙ্গেই চাকরির আশ্বাস মন্ত্রীর

অভিষেক জানান, '২ মাস পরে তৃণমূলের নবজোয়ার কর্মসূচি যখনই শেষ হবে, একমাসের মধ্য়ে আমি দিল্লিতে যাব। দরকার হলে ভারতবর্ষের রাজধানীতে গ্রমোন্নয়ন দফতরের যে অফিস,কৃষিভবনের বাইরে অনির্দিষ্ঠকালের জন্য অবস্থান বিক্ষোভ ডাকা হবে। হয় টাকা ছাড়ো, নইলে গদি ছাড়ো'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.