'এরকম চললে কাকে ভোট দেব?' মমতার স্টাইলেই কাঁথির পথে জনসংযোগে শুনলেন অভিষেক

আমফানে ঘর ভেঙেছিল। কিন্তু কোনও সাহায্য় পাননি। কিটও পাননি। অভিষেকের কাছে পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে অভিযোগ করেন গ্রামবাসীরা। 

Updated By: Dec 3, 2022, 03:59 PM IST
'এরকম চললে কাকে ভোট দেব?' মমতার স্টাইলেই কাঁথির পথে জনসংযোগে শুনলেন অভিষেক

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পঞ্চায়েত ভোটের প্রাক্কালে রাজ্যে দমদার পলিটিক্যাল ডার্বি। একদিকে শুভেন্দুর গড় কাঁথিতে অভিষেকের সভা, আরেকদিকে অভিষেকের কেন্দ্র ডায়মন্ড হারবারে সভা শুভেন্দুর! ইতিমধ্যেই দুই যুযুধান নেতা তাঁদের সভাস্থলে গিয়ে উপস্থিত হয়েছেন। তবে সভামঞ্চ থেকে বক্তব্য রাখার আগেই 'পিসি' মমতা বন্দ্যোপাধ্যায়ের স্টাইলেই জনসংযোগ সারলেন যুবরাজ। 

কাঁথি যাওয়ার পথে মারিশদা গ্রামে ঢুকে গেলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। কনভয় থামিয়ে নিজেই নেমে যান গ্রামবাসীদের সঙ্গে কথা বলতে। গ্রামের এই ঘর থেকে ওই ঘর ঘুরে কথা বললেন গ্রামবাসীদের সঙ্গে। শুনলেন তাঁদের অভাব-অভিযোগ। অভিষেককে হাতের কাছে পেয়ে, গ্রামের মানুষও পাকা বাড়ি নিয়ে ক্ষোভ, হতাশা উগরে দিলেন তাঁর কাছে। অভিষেককে জানালেন, তাঁদের পাকা বাড়ি নেই। আমফান বিপর্যয়ের পর মাত্র ৫ হাজার টাকা পেয়েছেন তাঁরা। কিন্তু ওই টাকায় কী হয়! 

তবে গ্রামবাসীরা অভিষেককে এটাও জানান যে, তাঁরা রেশন, ভাতা সবই পাচ্ছেন। কিন্তু মূল সমস্যা বাড়ির। আমফানে ঘর ভেঙেছিল। কিন্তু কোনও সাহায্য় পাননি। কিটও পাননি। অভিষেকের কাছে পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে অভিযোগ করেন গ্রামবাসীরা। তাঁদের অভিযোগ, কোনও বিষয়ে সই চাইতে গেলে পঞ্চায়েত প্রধান ঘোরায়। হেনস্থা হতে হয় তাঁদের। যে প্রসঙ্গে গ্রামবাসীদের মধ্যে একজন আবার বলেন, 'এরকম চললে কাকে ভোট দেব আমরা?' উত্তরে অভিষেকের সাফ জবাব, 'এর সঙ্গে ভোটের কোনও যোগ নেই।'

আরও পড়ুন, Suvendu Adhikari, Abhishek Banerjee: গাড়ি ভাঙচুর, শুভেন্দুর সভার আগেই রণক্ষেত্র হটুগঞ্জ, ৩ সেকেন্ডে অভিষেককে আটকানোর পালটা হুঁশিয়ারি!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.