WB Panchayat Election 2023: মলয় ঘটককে ইডির তলবের পেছনে কলকাঠি নেড়েছেন দলেরই এই নেতা! ফাঁস করলেন কৌস্তভ

WB Panchayat Election 2023কৌস্তভ আরও বলেন, ঝান্ডার ডান্ডাগুলো পাতলা হলে চলেবে না। ডান্ডাগুলো মোটা হতে হবে যাতে ৮ তারিখ সেগুলি শক্ত করে ধরে তৃণণূলের মোকাবিলা করা যায়। প্রতিরোধই একমাত্র ভাষা। তৃণমূল বুঝবে প্রতিরোধ কাকে বলে। তৃণমূল পাথর ছুড়লে আমরা পাথর ছুড়ব নাকি?

Updated By: Jul 5, 2023, 04:46 PM IST
WB Panchayat Election 2023: মলয় ঘটককে ইডির তলবের পেছনে কলকাঠি নেড়েছেন দলেরই এই নেতা! ফাঁস করলেন কৌস্তভ

বাসুদেব চট্টোপাধ্যায়: কয়লা পাচারকাণ্ডে রাজ্যের মন্ত্রী মলয় ঘটককে তলব করেছে ইডি। দু'বার ওই তলব এড়িয়েছেন মলয় ঘটক। কিন্তু কেন মলয়বাবুকে তলব? ফাঁস করলেন কংগ্রেস নেতা কৌস্তভ বাগচী। তাঁর দাবি, ইডির ওই তলবের পেছনে কলকাঠি নেড়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। পঞ্চায়েত নির্বাচনের প্রচারে গিয়ে বুধবার আসানসোলের বারাবনির রূপনারায়ণপুরের এক সভায় ওই বিস্ফোরক অভিযোগ করেন কংগ্রেস নেতা।

আরও পড়ুন-প্রধানমন্ত্রী কিষাণ প্রকল্পে বড় পরিবর্তন সরকারের, প্রভাবিত হবেন কোটি কোটি কৃষক  

রূপনারায়ণপুরের ওই সভায় কৌস্তভ বাগচী বলেন, মলয় ঘটককে ইডির তলবের পেছনে রয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। দিল্লিতে ইডির দফতরে গিয়ে সবার নাম বলে দিয়ে এসেছেন যাতে নিজে দুধে ভাতে থাকতে পারেন। সভার পর সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময়ে কৌস্তভ আরও বলেন, মলয় ঘটক শুধু নয় তৃণমূলের অনেক নেতার নাম বলে দিয়ে এসে নিজে বেঁচে থাকার চেষ্টা করছেন অভিষেক। উনি আর ওঁর পিসি মিলে অন্যদের বলির পাঁঠা বানিয়ে নিজেরা জেলের বাইরে থাকার চেষ্টা করছেন। মলয়বাবুদের উদ্দেশ্যে বলব, এতদিন ধরে একটা দল করলেন আর এই আপনাদের প্রতিদান? খুবই দুর্ভাগ্যজনক।

উল্লেখ্য, মার্চ মাসের শেষে মলয় ঘটককে দিল্লিতে তলব করে ইডি। সেই হাজিরা এড়িয়ে দিল্লি হাইকোর্টের দ্বারস্থ হন। সেই মামলায় তিন দফার রক্ষাকবচ পান মলয়বাবু। গত ১৯ জুন ইডি দফতরে হাজিরা দেওয়ার কথা ছিল মলয় ঘটকের। মন্ত্রীর তরফে ইডিকে জানানো হয় ভোটের কাজের জন্য ব্যাস্ত রয়েছেন, জেলায় জেলায় ঘুরতে হচ্ছে। তাই এই মুহূর্তে হাজিরা দেওয়া সম্ভব নয়। 

এদিন নির্বাচনী সভায় কৌস্তভ আরও বলেন, ঝান্ডার ডান্ডাগুলো পাতলা হলে চলেবে না। ডান্ডাগুলো মোটা হতে হবে যাতে ৮ তারিখ সেগুলি শক্ত করে ধরে তৃণণূলের মোকাবিলা করা যায়। প্রতিরোধই একমাত্র ভাষা। তৃণমূল বুঝবে প্রতিরোধ কাকে বলে। তৃণমূল পাথর ছুড়লে আমরা পাথর ছুড়ব নাকি? 

কৌস্তভের ওই মন্তব্য নিয়ে তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক ভি শিবদাসন বাবু বলেন, কংগ্রেস নেতারা পাগল হয়ে গিয়েছে। মনোনয়ন জমা দেওয়ার মতে কাউকে পাচ্ছে না। দলে দুটো লোক নেই আবার বড়বড় কথা বলছে। ভাটের দিন মানুষ জবাব দেবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.