Abhishek Banerjee: 'ভাঙড়ের বিধায়ক বিজেপির বি-টিম হয়ে কাজ করছে', নাম না নওশাদকে নিশানা অভিষেকের..

Jadavpur Lok Sabha Election:  ১ জুন ভোট যাদবপুর লোকসভা কেন্দ্রে। এই কেন্দ্রে এবার তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ। তাঁর সমর্থনে প্রচারে অভিষেক। সভা করলেন ভাঙড়ের ভোজেরহাটে। কবে? আজ, বৃহস্পতিবার।

Updated By: May 23, 2024, 04:55 PM IST
Abhishek Banerjee: 'ভাঙড়ের বিধায়ক বিজেপির বি-টিম হয়ে কাজ করছে', নাম না নওশাদকে নিশানা অভিষেকের..

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: '২০২১ সালে যাঁকে আপনারা নির্বাচিত করেছিলেন, ৩ বছর ধরে বি টিম হয়ে কাজ করছে'। ভাঙরের সভা থেকে নাম না করে নওশাদ সিদ্দিকীকে নিশানা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন:  West Bengal Loksabha Election 2024 | Nandigram: ভোটের দু'দিন আগে রক্তাক্ত নন্দীগ্রাম! বুথ পাহারা দেওয়ার সময়ে 'খুন' মহিলা বিজেপি সমর্থক...

১ জুন সপ্তম তথা শেষ দফায় ভোট যাদবপুর লোকসভা কেন্দ্রে। এই কেন্দ্রে এবার তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ। তাঁর সমর্থনে প্রচারে অভিষেক। সভা করলেন ভাঙড়ের ভোজেরহাটে। কবে? আজ, বৃহস্পতিবার।

অভিষেক বলেন, 'আমি বিধায়কের নাম মুখে আনব না। কিন্তু ভাঙড়বাসীকে বলব, এখান থেকে যাঁকে আপানার ৩ বছর আগে প্রায় ২৩-২৪ হাজার ভোট জিতিয়েছিলেন, আপানাদের প্রতিনিধি করে বিধানসভা পাঠিয়েছিলেন। তিনি CA-NRC বিরুদ্ধে মমতা বন্দ্যোপাধ্যায় যখন আন্দোলন সংগঠিত করেছে, তখন বিজেপির শুভেন্দু অধিকারীর প্রশংসা করেছে। এই ভাঙড়ের বিধায়ক, যখন শুভেন্দু বলেছে, উত্তর প্রদেশে যোগী আদিত্য়নাথের মতো বাংলায় সংখ্যালঘুদের বাড়ি আমরা বুলডোজার দিয়ে ভাঙব, তখন তিনি বলেছেন, বিধোধী দলের নেতা ভালো কাজ করছে, আমি তাঁকে সমর্থন করি'।

 একুশের বিধানসভা ভোটে ভাঙড় থেকে বিধায়ক নির্বাচিত হন ISF নওশাদ সিদ্দিকী। লোকসভা ভোটে ডায়মন্ড হারবারে অভিষেকের বিরুদ্ধে প্রার্থী হওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন তিনি। চ্যালেঞ্জ ছুঁড়েছিলেন, 'মুখ্যমন্ত্রীর ভাইপো, তথা অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ডায়মন্ড হারবার থেকে হারিয়ে, পরাজিত এমপি করে কালীঘাটে পাঠাব'।  শেষপর্যন্ত অবশ্য ভোটের ময়দানে নামেননি তিনি। ডায়মন্ড হারবারে ISF-র প্রার্থী মজনু লস্কর।

আরও পড়ুন:  Jhargram: কীভাবে হবে ভোটগ্রহণ? ১০০ দাঁতাল দাপিয়ে বেড়াচ্ছে গোটা ঝাড়গ্রাম...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.