Abdur Rahim Boxi: 'বিষধর সাপ, দাঁত ভেঙে দিন', ফের বেলাগাম আবদুর রহিম বক্সী! 'দালাল' কটাক্ষ অধীরকে....

অধীর চৌধুরীর মতো লোকেরা বিজেপিকে সুবিধা করে দিতে তৃণমূল কংগ্রেসকে গাল দিচ্ছেন। বিজেপির ১ নম্বর দালাল। অধীর চৌধুরী কংগ্রেসের লোক কিনা, রাহুল গান্ধীর লোক কি না সন্দেহ হয়।

Updated By: Jan 30, 2024, 10:37 AM IST
Abdur Rahim Boxi: 'বিষধর সাপ, দাঁত ভেঙে দিন', ফের বেলাগাম আবদুর রহিম বক্সী! 'দালাল' কটাক্ষ অধীরকে....

রণজয় সিংহ: ফের বেলাগাম মালদা জেলা তৃণমূল সভাপতি তথা মালতীপুরের বিধায়ক আবদুর রহিম বক্সী। এর আগের দিন নিদান দিয়েছিলেন, বিজেপি নেতাদের মেরে দাঁত-হাত-পা ভেঙে দেওয়ার। গ্রামে না ঢুকতে দেওয়ার হুঁশিয়ারি দিয়েছিলেন। আর এবার বিজেপিকে বিষধর সাপ এবং নাম না করে শুভেন্দুকে মীরজাফর বলে কটাক্ষ করলেন জেলা তৃণমূল সভাপতি তথা মালতিপুরের বিধায়ক তথা আবদুর রহিম বক্সী।

\সুজাপুরের সভায় বক্তব্য রাখতে গিয়ে আবদুর রহিম বক্সী বলেন, "মীরজাফর রবার্ট ক্লাইভকে সাহায্য করেছিল নবাব সিরাজদৌল্লাকে পরাজিত করতে। সেই জন্য মীরজাফর বিশ্বাসঘাতকের নাম। মীরজাফর যদি সুযোগ না দিত তাহলে ইংরেজরা আমাদের দেশে পা দিতে পারত না। আর ২০০ বছর ধরে ইংরেজরা পশ্চিমবঙ্গ এবং ভারতবর্ষের শাসন করতে পারত না। সেই ধরনের কিছু মীরজাফর পশ্চিমবঙ্গের বুকে নতুনভাবে জন্মগ্রহণ করেছেন। নতুন নতুন নামে টিভিতে পর্দায় বড় বড় কথা বলে বলছেন। পশ্চিমবঙ্গটাকে তারা দখল করবেন! বিভিন্ন ধরনের ষড়যন্ত্রের মধ্য দিয়ে পশ্চিমবঙ্গের একটা জনপ্রিয় সরকার ও মমতা ব্যানার্জিকে ধ্বংস করে দেওয়ার জন্য কিছু কিছু মীরজাফর পশ্চিমবঙ্গের বুকে জন্মগ্রহণ করেছেন। আবার একটা রবার্ট ক্লাইভের নতুনভাবে জন্ম হয়েছে গুজরাটে। সেই রবার্ট ক্লাইভকে হাত ধরে নিয়ে আসছেন পশ্চিমবঙ্গের বুকে! এখন যখন কোনও বিষধর সাপ আমাদের বাড়িতে বেরিয়ে আসে বা যখন কোনও বিষধর সাপ গ্রামে বেরিয়ে আসে। তখন আমরা গ্রামের মানুষরা লাঠি হাতে বসে থাকি, লাঠি নিয়ে না মেরে ফেলা পর্যন্ত আমরা শান্তিতে থাকি না। আমরা জানি বিষধর সাপ দংশন করলে মৃত্যু অবশ্যম্ভাবী। যারা বিষধর গোখরো সাপ নিয়ে খেলা দেখিয়ে পশ্চিমবঙ্গের মানুষকে মেরে ফেলার চক্রান্ত করছে, সেই বিষধর সাপের দাঁত বাংলার মানুষ ভেঙে দেবে।"

বিজেপির পাশাপাশি, আবদুর রহিম বক্সী কংগ্রেসের অধীর চৌধুরীকেও নিশানা করেন। রাহুল গান্ধীর ন্যায় যাত্রা মালদায় প্রবেশের আগেই অধীর চৌধুরীকে 'বিজেপির দালাল' বলে কটাক্ষ করেন মালতীপুরের বিধায়ক তথা মালদা জেলা তৃণমূল সভাপতি। তিনি বলেন, "আমরা যারা বিরোধীরা বিজেপিকে সমর্থন করি না আমরা একসাথে এক জায়গায় দাঁড়িয়ে বিজেপির বিরোধিতা করব। এবং তিনি সবাইকে একসাথে নিয়ে নাম দিলেন ইন্ডিয়া জোট। তিনি বললেন কংগ্রেস বড় দল আছে তারা থাকবেন সামনের সারিতে। এই কথা বললেন আমাদের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী। ইন্ডিয়া জোট তৈরি হল। আমরা দেখছি নতুন দালালেরও জন্ম হল পশ্চিমবঙ্গের বুকে। ইন্ডিয়া জোটের জন্য যখন মুখ্যমন্ত্রী ছুটছেন। ভারতবর্ষে বিরোধীদের একত্রিত করার মধ্য দিয়ে বিজেপিরা যখন আতঙ্কিত ভীত সন্ত্রস্ত তার মাঝখানে দাঁড়িয়ে কংগ্রেসের এক বন্ধু বাড়ি যার বহরমপুরে, তিনি কংগ্রেসের নেতা হিসেবে দাবি রাখেন, তিনি দালালি করেন তৃণমূলের বিরুদ্ধে বড় বড় কথা বলেন। তিনি বিজেপির সুযোগ তৈরি করে দিচ্ছেন। তিনি বিজেপির এক নম্বর দালাল বলে আমরা মনে করি। এই দালালরা গ্রামে কিছু কিছু এজেন্ট ছেড়ে দিয়েছেন। আর মানুষকে ভুল বোঝানোর চেষ্টা করা হচ্ছে।" 

তিনি আরও বলেন, "কংগ্রেস মিছিল করবে গণতান্ত্রিক দেশ। রাহুল গান্ধী আসবেন রাস্তা দিয়ে হাঁটবেন আমাদের কোনও আপত্তি নেই। আমরা বাধা সৃষ্টি করতে চাই না। রাহুল গান্ধী বলছেন, আমরা ইন্ডিয়া জোটের সাথে আছি। সোনিয়া গান্ধী বলছেন ইন্ডিয়া জোটের সাথে আছি। আর এখানকার অধীর চৌধুরী বলছেন মমতা ব্যানার্জি চোর। অধীর চৌধুরী বলছেন অভিষেক ব্যানার্জি চোর। অধীর চৌধুরী বলছেন তৃণমূল কংগ্রেস চোর। অধীর বাবুর মতো লোকেরা বিজেপিকে সুবিধা করে দিতে তৃণমূল কংগ্রেসকে নানাভাবে গাল দিচ্ছেন। অধীর চৌধুরী কংগ্রেসের লোক কিনা আমার সন্দেহ হয়। সোনিয়া গান্ধীর লোক কি না সন্দেহ হয়। রাহুল গান্ধীর লোক কি না সন্দেহ হয়।"

আরও পড়ুন, Abhishek Banerjee: 'ধৈর্যের সীমা থাকে', জোট নিয়ে অধীরকে নিশানা অভিষেকের!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.