AAP In Birbhum: খোদ অনুব্রতর গড়ে শুরু হল আপ-এর 'বাংলা নির্মাণ অভিযান'

আপ-এর বীরভূম জেলা শাখা সূত্রে খবর, বীরভূমে ইতিমধ্য়েই ৩ হাজারের বেশি মানুষ দলের সদস্য হয়েছেন

Updated By: May 29, 2022, 04:10 PM IST
AAP In Birbhum: খোদ অনুব্রতর গড়ে শুরু হল আপ-এর 'বাংলা নির্মাণ অভিযান'

নিজস্ব প্রতিবেদন: সিউড়িতে সদস্য সংগ্রহে নেমে পড়ল আম আদমি পার্টি। রবিবার দলের পক্ষ থেকে সিউড়ি বাসস্ট্যান্ডে পালন করা হল 'বাংলা নির্মাণ কর্মসূচি'।

এদিন বাসস্ট্যান্ডে পথচারীদের সঙ্গে কথা বলে তাদের আপ-এর সদস্য হওয়ার অনুরোধ করা হয়। ওই অভিযানে ছিলেন আপের বীরভূম জেলার অধ্যক্ষ-সহ অন্যান্য নেত্রীবৃন্দ। এনিয়ে দলের অধ্যক্ষ বিশ্বজিত্ বাবু বলেন, সিউড়ি বাসস্ট্য়ান্ডে এই কর্মসূচি পালন করা হচ্ছে। উদ্দেশ্য একটাই, দলের সদস্য সংগ্রহ করা। অনেকেই অরবিন্দ কেজরিওয়ালের কাজ নিয়ে উত্সাহিত। তারা আমাদের সঙ্গে আসতে চাইছেন। অনেকেই এসে আজ আমাদের এখানে তাদের নাম নথিভূক্ত করাচ্ছেন। এভাবেই আমাদের সদস্য সংগ্রহের কাজ চলছে একটি কর্মসূচির মাধ্যমে।

আপ-এর বীরভূম জেলা শাখা সূত্রে খবর, বীরভূমে ইতিমধ্য়েই ৩ হাজারের বেশি মানুষ দলের সদস্য হয়েছেন। রবিবার আরও একশোজন সদস্যপদ  নিয়েছেন। তাহলে কি এবার পঞ্চায়েত নির্বাচনে লড়বে আপ? এনিয়ে কোনও কোনও মন্তব্য করতে চাননি বীরভূম জেলার অধ্যক্ষ। 

অন্যদিকে, এনিয়ে বীরভূম জেলা তৃণমূল নেতা মলয় মজুমদার বলেন, শুনেছি আপ সিউড়ির বিভিন্ন জায়গায় পোস্টার দিয়েছে, মিসড কল দিয়ে সদস্য সংগ্রহ করার চেষ্টা করছে। এর আগে বিজেপিও মিসড কলের মাধ্যমে সদস্য সংগ্রহ করা চেষ্টা করেছিল। কিন্তু কোনও লাভ হয়নি। বাংলার মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়কে চেনেন, তাঁর কাজ দেখেছেন।

আরও পড়ুন-নদীর পাড় ধসে যেতেই বেরিয়ে পড়ল রহস্যময় সুড়ঙ্গের মুখ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.