ঘরের মেঝেতে নাবালিকার নিথর দেহ, বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা যুবকের

বাগদা থানা বাসঘাটা গ্রামের অসীম মন্ডলের ১৪ বছরের  মেয়ে সুনীতা মন্ডল।

Updated By: Feb 6, 2019, 07:54 AM IST
ঘরের মেঝেতে নাবালিকার নিথর দেহ, বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা যুবকের

নিজস্ব প্রতিবেদন:  ঘরের মেঝেতে পড়ে রয়েছে মেয়ের নিথর দেহ।  দরজা দিয়ে টলতে টলতে বেরিয়ে যাচ্ছে প্রতিবেশী এক যুবক। দৃশ্য দেখে স্তম্ভিত মা। তাঁর চিত্কারে প্রতিবেশীরা ছুটে গেলে ধরা পড়ে যায় সেই যুবকও। কিন্তু ততক্ষণে মুখ থেকে গ্যাঁজলা বেরোতে শুরু করেছে তাঁরও।  একেবারে সিনেমার কাহিনীর বাস্তবায়ন দেখলেন বাগদার বাসঘাটা গ্রামের বাসিন্দারা।

আরও পড়ুন: কলকাতা পুলিস কমিশনার রাজীব কুমারকে কবে জেরা করবে সিবিআই? জানালেন CBI যুগ্ম অধিকর্তা

বাগদা থানা বাসঘাটা গ্রামের অসীম মন্ডলের ১৪ বছরের  মেয়ে সুনীতা মন্ডল। মঙ্গলবার বিকালে বাড়িতে একাই ছিল সে। তার মা মাঠে গিয়েছিলেন। ফিরে এসে মেয়েকে ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখেন।  তখনই দরজা থেকে এক যুবককে বেরিয়ে যেতে দেখেন তিনি। সুনীতার মায়ের চিত্কারে জড়ো হয়ে যান প্রতিবেশীরা। তাঁরা ওই যুবককে ধরে ফেলেন। পরে দেখা যায়, ওই যুবকও অসুস্থ হয়ে পড়ে। তাঁর মুখ থেকে গ্যাঁজলা বেরোতে শুরু করে। জানা যায়, ওই যুবকও বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন।  আশঙ্কাজনক অবস্থায় বর্তমানে ওই যুবক বাগদা হাসপাতালে চিকিত্সাধীন।

আরও পড়ুন: বেপরোয়া লরির ধাক্কায় মৃত্যু স্কুলছাত্রীর, পথ দুর্ঘটনা ঘিরে পুলিস-জনতা খণ্ডযুদ্ধ মেমারিতে

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, প্রমেঘটিত কারণেই এই ঘটনা ঘটেছে। তবে ওই যুবক সুনীতাকে খুন করে আত্মহত্যার চেষ্টা করেছিলেন, না সুনীতা আত্মহত্যা করেছে, তা দেখে তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন, তা খতিয়ে দেখছে  পুলিস। এলাকায় শোকের ছায়া।

.