ট্যাংরায় যুবককে প্রকাশ্যে কুপিয়ে খুন

ট্যাংরার তারক মণ্ডলের বাড়িতে কেউ ছিল না। মা মাঠে গিয়েছিল। সেইসময় জনা পাঁচ ছয়েক যুবক আসে। তারককে বাইরে ডাকে। বচসা হয়। ধাক্কাধাক্কি।

Updated By: Dec 31, 2018, 04:32 PM IST
ট্যাংরায় যুবককে প্রকাশ্যে কুপিয়ে খুন

নিজস্ব প্রতিবেদন:  খাস কলকাতার ট্যাংরায় এক যুবককে কুপিয়ে খুন করল দুষ্কৃতীরা। নিহতের নাম তারক মণ্ডল। রবিবার রাত দশটা নাগাদ জনা দশেক যুবক তারকের বাড়ির সামনে যায়। তার সঙ্গে বচসা শুরু হয় ওই যুবকদের। এরপরেই বাড়ির সামনে রাস্তায় ফেলে কোপানো হয় তাকে। রক্তাক্ত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকেরা। ঘটনাস্থলে ব্যাপক উত্তেজনা থাকায় মোতায়েন করা হয়েছে পুলিস।

রবিবার সকাল সাড়ে দশটা। ট্যাংরার তারক মণ্ডলের বাড়িতে কেউ ছিল না। মা মাঠে গিয়েছিল। সেইসময় জনা পাঁচ ছয়েক যুবক আসে। তারককে বাইরে ডাকে। বচসা হয়। ধাক্কাধাক্কি। সেখান থেকে বাইকে তুলে নিয়ে যাওয়া হয় দেড়-দু কিলোমিটাকর পথ নিয়ে যাওয়া হয়। বঙ্গবীর ক্লাবের সামনে শুরু হয় ধস্তাধস্তি-মারামারি।

আরও পড়ুন -  পরকীয়ায় পথের কাঁটা সন্তান! শিশুপুত্রকে খুন মায়ের

সেখানেই কুপিয়ে খুন করা হয় তারককে। আশ্চর্যের বিষয় এমন জনবহুল এলাকায় এ ধরনের ঘটনা ঘটল কী করে? ঘটনাস্থলের উল্টোদিকেই রয়েছে একটি কারখানা। সকাল আটটা নাগাদ কারখানা খুলে যায়। যেখান থেকে দেহ মেলে তার লাগোয়াই রয়েছে বসতবাড়ি। কেউ এগিয়ে আসেনি। ওই কারখানার সিসিটিভি ক্যামেরার মুখ রয়েছে রাস্তার দিকে। অনুমান করা হচ্ছে, দুষ্কৃতীদের ছবি ক্যামেরায় ধরা থাকতে পারে। কিন্তু কী কারণে খুন, তা এখনও স্পষ্ট নয়।

আরও পড়ুন - বিয়ের আড়াই বছরেও নিঃসন্তান! স্বামীর হাতে স্ত্রীর মর্মান্তিক পরিণতি

কারা এই পাচ-ছজন? স্থানীয় ও পরিবারের দাবি, যে ভজ, মিলন, ছোটু, নিবাস, টুলু, অনি এরা হামলা চালায়। মায়ের অভিযোগ ছিল, এর আগেও হামলা চালানো হয়।

রাজনৈতিক কোন্দল কীনা তাও খতিয়ে দেখা হচ্ছে। তারক এলাকার মুখ হয়েছিল...সেকারণেই কী সরিয়ে দেওয়া হল?

Tags:
.