পাকড়াও শিশুপাচার চক্রের পান্ডা, হিন্দমোটরে গ্রেফতার অনিতা ঝুনঝুনওয়ালা

স্থানীয় বাসিন্দারা জানান,দেহ ব্যবসা, শিশুপাচারের মত গুরুতর অভিযোগ ছিল অনু ঝুনঝুনওয়ালার বিরুদ্ধে

Updated By: Apr 14, 2022, 02:08 PM IST
পাকড়াও শিশুপাচার চক্রের পান্ডা, হিন্দমোটরে গ্রেফতার অনিতা ঝুনঝুনওয়ালা
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: শিশু পাচারচক্রের পান্ডাকে হিন্দমোটর থেকে পাকড়াও করল পুলিস। দক্ষিন দিনাজপুরের পাতিরাম থানা এবং চন্দননগর কমিশনারেটের উত্তরপাড়া থানার পুলিসের যৌথ অভিযানে বুধবার রাতে ধরা পড়েন ওই মহিলা। 

পুলিস সুত্রে জানা যায় কয়েকদিন আগে বালুরঘাটে একটি সদ্যজাত শিশুকে বিক্রি করতে গিয়ে ধরা পরে এক ব্যাক্তি। সেই সময় তার সঙ্গে থাকা আরও তিন জন পালিয়ে যায় ৷ গোটা ঘটনার তদন্তে নামে দক্ষিন দিনাজপুর পুলিশ।

বরানগর,চারু মার্কেট থানা এলাকা থেকে দুই জনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে খবর পেয়ে উত্তরপাড়ার হিন্দমোটর এলাকার ভদ্রকালীর দ্বারিক জঙ্গল রোডের একটি বাড়িতে রেড করে পুলিস। গ্রেফতার করে এক মহিলাকে৷

ধৃতের নাম অনিতা ঝুনঝুনওয়ালা। গতকাল রাতে উত্তরপাড়া থানার পুলিসের সাহায্যে হিন্দমোটরে রেড করে দিনাজপুরের পাতিরাম থানার পুলিসের একটি দল। ধৃতের বাড়ি থেকে একটি শিশু ও এক মহিলাকে উদ্ধার করে পুলিশ। বছর সাতান্নর অনিতা এলাকায় অনু ভাবি নামে পরিচিত। সদা সুখ কাটরার ও কলকাতার বড়ো বাজার এলাকায় অসামাজিক কারবার চালানোর অভিযোগ ছিল তার বিরুদ্ধে। সত্য নারায়ণ পার্ক এলাকাতেও তার ঘাঁটি ছিল।

এরপর ধিরে ধিরে অনু ভাবি হিন্দমোটর এলাকায় নিজের প্রভাব বিস্তার করতে থাকে। বেশকিছু প্রভাবশালীর সঙ্গে ওঠা বসা থাকায় এলাকাবাসী মুখ খুলতে চাইত না তার বিরুদ্ধে। এর আগেও পুলিসের হাতে ধরা পরেছেন অনু। তার বাড়িতে অনেক লোকের আনাগোনা ছিল।

আরও পড়ুন: Rampurhat Massacre: বগটুই 'গণহত্যা' কাণ্ডে আরও ১ গ্রেফতার CBI-এর

স্থানীয় বাসিন্দারা জানান,দেহ ব্যবসা, শিশুপাচারের মত গুরুতর অভিযোগ ছিল অনু ঝুনঝুনওয়ালার বিরুদ্ধে। মহিলার গ্রেফতার প্রসঙ্গে উত্তরপাড়া পুরসভার চেয়ারম্যান দিলীপ যাদব বলেন,পুলিশ ও বিচার ব্যবস্থা যা বলার বলবে।

হাওড়া ময়দান এলাকা থেকে উদ্ধার হয় শিশুটি। হাওড়ার অজয় কুমার শর্মা জানান তিনি পাঁচ হাজার টাকা দিয়েছিলেন শিশুটির বিনিময়ে। ধৃতদের সঙ্গে অজয় শর্মাকেও দিনাজপুরে নিয়ে যায় পাতিরাম থানার পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.