পরকীয়ার শাস্তি! ধুপগুড়িতে ঘুঁটিতে বেঁধে 'প্রেমিকযুগল'কে গণপিটুনি স্থানীয়দের

ঘটনায় ৪ জনকে আটক করেছে পুলিস।

Updated By: Jun 30, 2021, 03:39 PM IST
পরকীয়ার শাস্তি! ধুপগুড়িতে ঘুঁটিতে বেঁধে 'প্রেমিকযুগল'কে গণপিটুনি স্থানীয়দের

নিজস্ব প্রতিবেদন: ব্যবধান মাত্র দু'দিনের। পশ্চিম মেদিনীপুরের পর এবার জলপাইগুড়ি। পরকীয়ার অভিযোগে গৃহবধূ ও তাঁর প্রেমিককে ঘুঁটিতে রীতিমতো গণপিটুনি দিলেন স্থানীয় বাসিন্দারা! ঘটনাকে কেন্দ্র তুমুল চাঞ্চল্য ছড়াল ধূপগুড়িতে। ৪ জনকে আটক করেছে পুলিস।

স্থানীয় সূত্রে খবর, ওই মহিলার বাড়ি ধূপগুড়ির পূর্ব মাগুরমারী অঞ্চলের গিলান্ডী পাড় লাগোয়া এলাকায়। বিবাহিত তো বটেই, পাঁচ বছরের সন্তানও রয়েছে তাঁর। ঘড়িতে তখন প্রায় ১০টা। গতকাল রাতে ওই মহিলার বাড়িতে আসে তাঁর প্রেমিক। ওই ব্যক্তির বাড়ি ধূপগুড়িরই নিরঞ্জন পাঠ এলাকায়। তিনিও বিবাহিত ও দুই সন্তানের বাবা।

তারপর? ওই যুবক এলাকায় সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করছিলেন বলে অভিযোগ। এরপর দু'জনকেই ঘুঁটি বেঁধে রাখেন স্থানীয় বাসিন্দারা। শুরু হয় গণপিটুনি। রীতিমতো শোরগোল পড়ে যায় এলাকার। শেষপর্যন্ত পুলিস এসে আক্রান্ত পুরুষ ও মহিলাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। ঘটনায় ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করেছে পুলিস। পুলিসি টহল চলছে এলাকায়।

আরও পড়ুন: সাপের কামড়ে মৃত্যু? মালদহে কলার ভেলায় মৃতদেহ ভেসে এল গঙ্গার ঘাটে

প্রসঙ্গত, দিন কয়েক আগে এই পরকীয়া সম্পর্কের কারণেই ভয়ঙ্কর ঘটনা ঘটে গিয়েছে পশ্চিম মেদিনীপুরে। ঘাটালে গৃহবধূকে জুতো মালা পরিয়ে এলাকায় ঘুরিয়েছেন গ্রামবাসীরা। দু'বছর আগে পাড়ারই এক যুবকের সঙ্গে শ্বশুর বাড়ি ছেড়ে চলে গিয়েছিল তিনি। দুবছর পর ওই যুবকের বাড়িতে ফিরে 'শাস্তি'র মুখ পড়তে হয় ওই গৃহবধূকে।  

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.